ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১১-২৪ ০১:১০:৩৯

রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ২৩শে নভেম্বর বিকালে মুকুন্দিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।
  সম্মেলনে প্রধান অতিথি হিসাবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।
  সম্মেলন উদ্বোধন করেন সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শরীফ। প্রধান বক্তা হিসাবে সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শওকত হাসান বক্তব্য রাখেন।
  পাঁচুরিয়া ইউনিয়ন যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক গোলাম মোস্তফা শেখের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক নাজমুল হাসান প্রিন্সের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এডঃ ইয়াসির আরাফাত রামিম, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদার, পাঁচুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, রাজবাড়ী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদ আহম্মেদ হিরু, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজের মওলা নজু, অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, পাঁচুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক সুমন মোল্লা জুয়েল, রামকান্তপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা ও খানখানাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ওলিউর রহমান ওলি প্রমুখ বক্তব্য রাখেন। 
  প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বিএনপির লোকজন যারা পাঁচুরিয়া ইউনিয়নে বসবাস করে তাদের চোখে মুকুন্দিয়া উচ্চ বিদ্যালয়ের এই সুন্দর বিল্ডিং চোখে পড়ে না। ইউনিয়নের এত উন্নয়ন তাদের চোখে পড়ে না। আমরা ইউনিয়নের সকল রাস্তাঘাট পাকা করে দিয়েছি। বিএনপির আমলে কোনো উন্নয়নই করে নাই। মরডাঙ্গা মাদ্রাসা, ভান্ডারিয়া মাদ্রাসায় অনেকগুলো বিল্ডিং করে দিয়েছি। এগুলো শেখ হাসিনার উন্নয়ন। শেখ হাসিনার সরকারের সময়ে জনগণ নিরাপদে থাকে। বিএনপি শুধু মিথ্যাচারের রাজনীতি করে। মিথ্যার মধ্য দিয়েই তাদের সংগঠনের জন্ম। জামাত-বিএনপি ষড়যন্ত্র করছে। তাদের সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এ জন্য যুবলীগের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তাদেরকে সুসংগঠিত হতে হবে। আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
  সম্মেলনে পাঁচুরিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে ৫ জনের (জিয়াউল ইসলাম খান জুয়েল, গোলাম মোস্তফা শেখ, নাজমুল হাসান প্রিন্স, জি.এম নাসিরুজ্জামান ও মেহেদী হাসান ফরিদ) এবং সাধারণ সম্পাদক পদে ৩জনের (মিরাজ খান, আবু সাঈদ ও আল আমিন) নাম প্রস্তাব করা হয়। আগামী কয়েকদিনের মধ্যে সংশ্লিষ্ট নেতৃবৃন্দের সাথে আলোচনার মাধ্যমে সদর উপজেলা যুবলীগ নতুন কমিটি ঘোষণা করবে। 

ভ্রাম্যমাণ আদালতে রাজবাড়ীর দুইটি ইট ভাটাকে জরিমানা
দৌলতদিয়ায় পদ্মার চর থেকে অবৈধ মাটি-বালু উত্তোলন বন্ধ হচ্ছে না!
রাজবাড়ী জেলা মহিলা পরিষদের কার্যালয়ে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
সর্বশেষ সংবাদ