ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
পাংশা উপজেলার কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-১১-২৪ ০১:১১:১৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের বিশাল কর্মী সভা গতকাল ২৩শে নভেম্বর বিকেলে কসবামাজাইল আমজাদ হোসেন কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।
  কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন মন্ডলের সভাপতিত্বে এবং কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দারের সঞ্চালনায় কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
  কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও বর্তমান রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, কসবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ, কসবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান খান, আওয়ামী লীগ নেতা সৈয়দ আনিসুজ্জামান ও হাবিবুর রহমান বিশ্বাস প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
  প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, প্রত্যেকটি ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করতে হবে। কমিটি গঠনের ক্ষেত্রে দলের প্রতি আন্তরিক ও কর্মঠ কর্মীদের কমিটিতে মূল্যায়ন করা হবে।
  তিনি বলেন, দলের সবাই মিলে কাজ করলে কসবামাজাইল ইউনিয়নে বিএনপি থাকার কথা নয়। চায়ের দোকানে, হাটে মাঠে ঘাটে বিএনপির গলাবাজি থামাতে হবে। বিএনপির গলাবাজির প্রতিরোধ করলে তারা আর বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারবে না।
  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়ন ও জনকল্যাণমূলক কর্মসূচির বিবরণ তুলে ধরেন তিনি। একই সাথে কসবামাজাইল ইউপিতে চলতি অর্থ বছরে গৃহীত উন্নয়নমূলক কাজের তথ্য উল্লেখ করে আরো কয়েকটি উন্নয়ন প্রকল্প অন্তর্ভুক্তি করার আশ্বাস ব্যক্ত করেন বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় বসানোর গুরুত্বারোপ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি।
  বিশেষ অতিথিবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
  কর্মী সভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল হক রেজা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, সরিষা ইউপির চেয়ারম্যান ও সরিষা ইউপি আওয়ামী লীগের সভাপতি আজমল আল বাহার বিশ্বাস, পাট্টা ইউপির চেয়ারম্যান ও পাট্টা ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মোনা বিশ্বাস, বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর শাকিল, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  কসবামাজাইল ইউপির বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মী সমর্থকবৃন্দ মিছিল সহকারে কর্মী সভায় যোগদান করেন। কর্মী সভার শুরুতে বিভিন্ন সময়ে দলের মৃত্যুবরণকারী নেতৃবৃন্দের স্মরণে ১মিনিট নিরবতা পালন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

ভ্রাম্যমাণ আদালতে রাজবাড়ীর দুইটি ইট ভাটাকে জরিমানা
দৌলতদিয়ায় পদ্মার চর থেকে অবৈধ মাটি-বালু উত্তোলন বন্ধ হচ্ছে না!
রাজবাড়ী জেলা মহিলা পরিষদের কার্যালয়ে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
সর্বশেষ সংবাদ