ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে স্ট্যাম্প ভেন্ডার সমিতির নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন
  • মোক্তার হোসেন
  • ২০২২-১১-২৬ ১৩:১৪:৩৫

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতির নেতৃবৃন্দ। 
  গতকাল ২৬শে নভেম্বর দুপুরে বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি সুব্রত কুমার দাস সাগরের নেতৃত্বে সমিতির কেন্দ্রীয়, বিভাগীয়, জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দের সমন্বয়ে প্রতিনিধি দল বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানায়। এ সময় ৭৫'র ১৫ই আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 
  এরপর শেখ রাসেল শিশু পার্কের পাশে সমিতির সভাপতি সুব্রত কুমার দাসের সভাপতিত্বে এবং সমিতির প্রধান সমন্বয়ক নুরুজ্জামান হাজরার সঞ্চালনায় সমিতির কেন্দ্রীয় কোষাধ্যক্ষ মজিবর রহমান খান, সিনিয়র যুগ্ম-সম্পাদক কাজী আলমগীর হোসেন, এছাড়া আবুল কালাম আজাদ, ওবায়দুল হক ডিকে, আব্দুল আলীম মুন্সী, আব্দুস সাত্তার, রেজাউল ইসলাম মিন্টু, রাজবাড়ী, ঢাকা, চট্টগ্রাম, লালমনিরহাট, মুন্সীগঞ্জ, পিরোজপুর, খুলনা, গোপালগঞ্জ, জামালপুর, চুয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন জেলা ও উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 
  বক্তারা স্ট্যাম্প বিক্রয়ের কমিশন বৃদ্ধি করা, জাল জালিয়াতি প্রতিরোধে কঠোর ব্যবস্থা গ্রহণ, কমিশনের উপর ভ্যাট ও ট্যাক্স প্রত্যাহারসহ ৭ দফা দাবি বাস্তবায়নে সরকারের সুদৃষ্টি কামনা করেন। 
  মতবিনিময় সভায় মাসুদ আলী বাদশা, জালাল ভেন্ডার, রিজাউল করিম ভেন্ডার ও নাসির ভেন্ডারসহ দেশের বিভিন্ন জেলা ও উপজেলার  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

রাজবাড়ী সদর ও বালিয়াকান্দি উপজেলায় চেয়াম্যান পদে লড়াই হবে হাড্ডাহাড্ডি
রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী  এস.এম নওয়াব আলীর পথসভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ