ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
প্রধানমন্ত্রীর জনসভাস্থল থেকে চুরি করা ১২টি মোবাইল ফোন দৌলতদিয়ায় উদ্ধার॥দুই চোর গ্রেপ্তার
  • মইনুল হক মৃধা
  • ২০২২-১১-২৬ ১৩:১৯:৩২

যশোরে গত ২৪শে নভেম্বর প্রধানমন্ত্রীর জনসভাস্থল থেকে চুরি করা ১২টি মোবাইল ফোন উদ্ধারসহ ২জন আন্তঃ জেলা চোরকে গ্রেপ্তার করেছে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
  গত ২৫শে নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া এলাকায় যশোর থেকে ঢাকাগামী দিগন্ত পরিবহনের একটি বাস থেকে মোবাইল ফোনগুলো উদ্ধার ও তাদেরকে গ্রেপ্তার করা হয়।
  গ্রেপ্তারকৃতরা হলো-পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ধাওয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে আব্দুল ইমরান(৩৭) ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার কাঠেরপুল এলাকার হারুন ভূঁইয়ার ছেলে সোহাগ ভূঁইয়া(২৬)। উদ্ধারকৃত মোবাইল ফোনগুলোর মধ্যে ৯টি টাচ স্ক্রিন ও ৩টি বাটন এবং স্যামসাং, অপো, রেডমি, আইটেল, ভিভো, নোকিয়া, হুয়াওয়েসহ বিভিন্ন ব্র্যান্ডের।  
  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গ্রেপ্তারকৃতরা পেশাদার চোর। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা যশোরে অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দেয়া মানুষের কাছ থেকে মোবাইল ফোনগুলো চুরির কথা স্বীকার করেছে। তারা দেশের বিভিন্ন স্থানে অনুষ্ঠিত বড় জনসভা, ওয়াজ মাহফিল ও জনসমাগমস্থলকে টার্গেট করে মোবাইল ফোনসহ অন্যান্য জিনিস চুরি করে থাকে। 
  এ বিষয়ে তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা নং-২৯, তাং-২৫/১১/২০২২ইং, ধারাঃ ৪১১ পেনাল কোড রুজু পূর্বক গতকাল ২৬শে নভেম্বর তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ