ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
পাংশায় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা
  • মোক্তার হোসেন
  • ২০২২-১২-০৬ ০০:০৭:০৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারের উদ্যোগে গতকাল ৫ই ডিসেম্বর সন্ধ্যায় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ এবং জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুমার কুন্ডু ও সংরক্ষিত ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য সফুরা খাতুনকে সংবর্ধনা প্রদান করা হয়। 
  সংবর্ধিত অতিথি রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও পাংশা সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ এবং রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুনকে অনুষ্ঠানে পাঠাগারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও বই উপহার প্রদান করা হয়। সংবর্ধিত অপর অতিথি রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও রাজবাড়ী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু গুরুত্বপূর্ণ কাজে ঢাকায় অবস্থান করায় তিনি সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি।
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারের সভাপতি মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও পাংশা সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ এবং রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ ও পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মাস্টার প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস। উপস্থাপনা করেন পাঠাগারের দপ্তর সম্পাদক শেখ মুহাম্মদ সবুর উদ্দিন।
   অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে খাগজানা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শিবনাথ সরকার, ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু, এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের প্রতিষ্ঠাকালীন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুশীল কুমার মুদী, আইডিয়াল গার্লস কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান, পাংশা শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি নিখিল কুমার দত্ত, রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য উত্তম কুমার কুন্ডু, এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোতাহার হোসেন, কাজী আব্দুল মাজেদ একাডেমীর প্রধান শিক্ষক মুহাম্মদ শাহাদত আলী, পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সান্তনা দাস, কবি ও নাট্য ব্যক্তিত্ব এবাদত আলী শেখ, পাংশা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, আফসার উদ্দিন বিশ্বাস, কে.এ. দানীএল সিপার, নূরই আলম সিদ্দিকী, সুজাত চৌধুরী সুমন, সাংবাদিক মোক্তার হোসেন, সেলিম মাহমুদ ও সৈকত শতদলসহ পাঠাগারের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে আগামী ১৫ই ডিসেম্বর সাহিত্যিক এয়াকুব আলী চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালনে কর্মসূচি গ্রহণ করা হয়।

 

পাংশা উপজেলায় উন্নয়ন প্রকল্প যথাসময়ে বাস্তবায়ন করতে হবে---এমপি মোঃ জিল্লুল হাকিম
গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ৩জন গ্রেপ্তার
বালিয়াকান্দিতে বিশ্ব সাহিত্য কেন্দ্রের পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর কর্মশালা
সর্বশেষ সংবাদ