ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশার কসবামাজাইল ইউপির ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
  • মোক্তার হোসেন
  • ২০২২-১২-০৭ ১৩:১৪:১৮

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপির ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ গতকাল ৭ই ডিসেম্বর বিকালে সুবর্ণখোলা বাজারে অনুষ্ঠিত হয়েছে। 

  সম্মেলনে সভাপতি পদপ্রত্যাশী হিসেবে ইউসুফ মোল্লা ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী হিসেবে হাবিবুর রহমান জোয়ার্দ্দার সাংগঠনিক বায়োডাটা ফরম সংগ্রহ করেন।

  জানা যায়, গতকাল বুধবার বিকাল ৪টায় সময় সুবর্ণখোলা বাজারে কসবামাজাইল ইউপির ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠান শুরু হয়। ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজিবর সরদারের সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠানে অতিথিদের মধ্যে কসবামাজাইল ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক শাহরিয়ার সুফল মাহমুদ, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সভাপতি ও কসবামাজাইল ইউপির প্রাক্তন চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডল, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সহসভাপতি ও কসবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান খান, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য হাবিবুর রহমান বিশ্বাস, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান (পিল্টু জোয়ার্দ্দার) ও কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লিয়াকত আলী মাস্টার প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

  সম্মেলনে নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে এলাকায় সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের গুরুত্বারোপ করেন। 

  সম্মেলনে উপস্থিত নেতাকর্মী সমর্থকদের সামনে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের নাম আহবান করা হলে সর্বসম্মতিক্রমে সভাপতি পদ প্রত্যাশী হিসেবে ইউসুফ মোল্লা এবং সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী হিসেবে হাবিবুর রহমান জোয়ার্দ্দার তাদের প্রার্থীতার নাম প্রকাশ করেন। এ সময় দলীয় নেতৃবৃন্দের নিকট তারা সাংগঠনিক বায়োডাটা ফরম সংগ্রহ করেন।

  সম্মেলন অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা আমোদ আলী বিশ্বাস, হারেজ মোল্লা, জাকিরুল বিশ্বাস ও কসবামাজাইল ইউপির ৫নং ওয়ার্ডের মেম্বার বাবলু মুন্সীসহ কসবামাজাইল ইউপি আওয়ামী লীগ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিকাল ৪টায় সম্মেলন অনুষ্ঠান শুরু হয়ে সন্ধ্যা ৬টায় কর্মসূচি শেষ হয়।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ