ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ীতে আওয়ামী লীগের পথসভা॥মোটর সাইকেলযোগে বিক্ষোভ মিছিল
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১২-১৩ ১৪:৩৭:৩৬

 বিএনপির ঘোষিত বিক্ষোভ কর্মসূচী ও নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে গতকাল ১৩ই ডিসেম্বর বিকালে রাজবাড়ীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পথসভা ও মোটর সাইকেলযোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।  

  রাজবাড়ী শহরের রেলগেটের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্ত্বরে অনুষ্ঠিত পথসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন, সাবেক সদস্য আঃ সালাম মন্ডল, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম ফারুক কচি, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিদা চৌধুরী তন্বী প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বিএনপির ঘোষিত বিক্ষোভ কর্মসূচীর ও সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদ জানিয়ে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবী এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান। প্রতিবাদ সমাবেশ ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মোটর সাইকেলযোগে বিক্ষোভ মিছিল করে

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ