ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে যৌন উত্তেজক পানীয় বিক্রেতার ১৫দিনের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা
  • মনির হোসেন
  • ২০২০-০৮-২৩ ১৫:৪৯:০৭
র‌্যাবের সহায়তায় গতকাল ২৩শে আগস্ট বিকালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে কালুখালী থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক পানীয় জব্দ করে ধ্বংস ও দোকানীকে জেল-জরিমানা করা হয়েছে -মাতৃকণ্ঠ।

র‌্যাবের সহায়তায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক পানীয় জব্দ করে ধ্বংস ও দোকানীকে জেল-জরিমানা করা হয়েছে। 
  গতকাল ২৩শে আগস্ট বিকালে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ নুরুল আলমের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। 
  র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি টিম অভিযানে সহযোগিতা করে। অভিযানকালে কালুখালী রেলওয়ে স্টেশন মার্কেটের ফজলুর রহমান নামের এক পাইকারী মুদী দোকানীর ব্যবসা প্রতিষ্ঠান সংলগ্ন গোডাউন থেকে মানবদেহের জন্য ক্ষতিকর ৫ হাজার ৮২৮ বোতল যৌন উত্তেজক পানীয় জব্দ করে জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস এবং দোকানী ফজলুর রহমানকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। 
  সাজাপ্রাপ্ত ফজলুর রহমান কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পাকশিয়া গ্রামের আকবর আলীর ছেলে। দীর্ঘ দিন ধরে সে কালুখালী রেলওয়ে মার্কেটস্থ পাইকারী পণ্যের ব্যবসা প্রতিষ্ঠান থেকে মুদী পণ্যের আড়ালে যৌন উত্তেজক পানীয়ের রমরমা ব্যবসা করে আসছিল। 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ