ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
পাংশার মৈশালায় দুর্গা মন্দিরে আ’লীগ নেতা মিতুলের রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৮-২৪ ১৬:৫৫:১৮
পাংশার মৈশালা পালপাড়া দুর্গা মন্দিরে গতকাল সোমবার আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুলের রোগ মুক্তি কামনায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এ্যাডভোকেট ভজ গোবিন্দ দে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুলের রোগ মুক্তি কামনা করে গতকাল সোমবার পাংশা পৌরসভার মৈশালা পালপাড়া সার্বজনীন দুর্গা মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
  এ উপলক্ষে গীতা পাঠ, পূজা অর্চনা, আলোচনা, ভোগ আরতি কীর্তন পরিবেশন ও ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। পূজা অর্চনা পরিচালনা করেন মন্দিরের পুরহিত কার্তিক চন্দ্র শর্মা।
  জানা যায়, মন্দিরের সভাপতি তাপস কুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠানে করোনা আক্রান্ত আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুলের সুস্থ্যতা কামনা করে হাবাসপুর ডঃ কাজী মোতাহার হোসেন কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এডভোকেট ভজ গোবিন্দ দে, রাজবাড়ী জেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সুব্রত কুমার দাস সাগর ও পাংশা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে পাংশা পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর দুর্গা রানী পাল, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল কুমার কুন্ডু, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি কার্তিক সাহা, মৈশালা পালপাড়া সার্বজনীন দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক বিমল কুমার প্রামানিকসহ মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  মৈশালা পালপাড়া সার্বজনীন দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক বিমল কুমার প্রামানিক জানান, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের আর্থিক সহযোগিতায় মৈশালা পালপাড়া সার্বজনীন দুর্গা মন্দিরের নাট মন্দির নির্মাণসহ মন্দিরের সার্বিক উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন হয়েছে। বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির সার্বিক দিক-নির্দেশনায় তার পুত্র আশিক মাহমুদ মিতুল করোনা সংকট পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সহায়তা, চিকিৎসা সহায়তাসহ জনসেবামূলক নানামুখী কর্মকান্ড পরিচালনা করেছেন। করোনা আক্রান্ত হয়ে তিনি আজ অসুস্থ্য অবস্থায় রয়েছেন। তার সুস্থ্যতা কামনা করেন বিমল কুমার প্রামানিক। দুপুর ২টায় শুরু হয়ে সন্ধ্যা ৭টায় কর্মসূচী শেষ করা হয়।

পাংশায় নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বুড়ো
দৌলতদিয়ার ৮নং ওয়ার্ডের ৪টি গ্রামে যাতায়াতের গুরুত্বপূর্ণ রাস্তা সংস্কার হচ্ছে
জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে গোয়ালন্দে আলোচনা সভা
সর্বশেষ সংবাদ