ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
ফরিদপুরের ভাঙ্গায় জলায় মাছ ধরাকে কেন্দ্র করে দুই ভাই খুন
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২০-০৮-২৪ ১৭:০১:১৬
জলায় মাছ ধরাকে কেন্দ্র করে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের হাউলী গঙ্গাদরদী গ্রামে গতকাল ২৪শে আগস্ট সকালে প্রতিপক্ষের হামলায় আপন ২ভাই নিহত হয়েছে -মাতৃকণ্ঠ।

জলায় মাছ ধরাকে কেন্দ্র করে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের হাউলী গঙ্গাদরদী গ্রামে প্রতিপক্ষের হামলায় আপন ২ভাই নিহত হয়েছে। 
  গতকাল ২৪শে আগস্ট সকালে এ ঘটনা ঘটে। নিহতরা হলো- হাউলী গঙ্গাদরদী গ্রামের গিয়াস উদ্দিন মাতুব্বরের পুত্র শামীম মাতুব্বর(২৫) ও রাকিব মাতুব্বর(২২)। এছাড়াও নিহতদের ভাগ্নে ইমন মাতুব্বর হামলায় গুরুতর আহত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 
  নিহতদের ভগ্নিপতি মাঈনুদ্দিন মাতুব্বর জানান, বাড়ীর নিকটবর্তী জলায় জাল পেতে মাছ ধরাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হওয়ার পর প্রতিপক্ষের সাজ্জাদ মাতুব্বরের নেতৃত্বে  ১৪/১৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় দুই ভাই শামীম ও রাকিব এবং তাদের ভাগ্নে ইমনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শামীম ও রাকিবকে মৃত ঘোষণা করেন। 
  ভাঙ্গা থানার ওসি শফিকুর রহমান জানান, হামলার ঘটনার মূল হোতা সাজ্জাদ মাতুব্বরকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। 

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ