ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
বালিয়াকান্দির রসুলপুর পীরের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ৬জন গ্রেফতার
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০১-১৪ ১৫:৫৪:৪৫

 রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার রসুলপুর গ্রামে অন্ধপীর খ্যাত হাফেজ মাওলানা আব্দুল মতিন নেছারীর বাড়ীতে ডাকাতির ঘটনায় দায়েরকৃত মামলার ৪৮ ঘন্টার মধ্যেই ঘটনার সাথে জড়িত ৬ জনকে পুলিশ গ্রেফতার করেছে।
  গতকাল ১৪ই জানুয়ারী সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান।
  গ্রেফতারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার বড়লক্ষীপুর গ্রামের উজ্জল মোল্লার ছেলে মানিক মোল্লা(২২), একই গ্রামে আক্তার হোসেন মোল্লার ছেলে রঞ্জু মোল্লা(২২), মোল্লাপাড়া গ্রামের জহির মন্ডলের ছেলে হাসান মন্ডল(২৪), গঙ্গাপ্রসাদপুর গ্রামের বাবু ড্রাইভারের ছেলে পিয়াল সর্দার(২২), একই গ্রামের রাজ্জাক ফকিরের ছেলে রনি ফকির(২২) ও মৃত রাজ্জাক ব্যাপারীর ছেলে আবুল হোসেন(৩০)।
  জানা গেছে, গত ১০ই জানুয়ারী রাত ৮টার দিকে একটি কালো রঙের মাইক্রোবাসে ৮ থেকে ১০ জন অজ্ঞাতনামা ডাকাত রসুলপুর পীরের বাসভবনের সামনে এসে দাঁড়ায়। এরপর তারা গাড়ী থেকে দ্রুত নেমে বাড়ীর মূলগেটের সামনে দেশীয় অস্ত্রের মুখে পাহারাদারদের জিম্মি করে একটি কক্ষে সবাইকে আটকে রেখে বাড়ীর মধ্যে প্রবেশ করে। এরপর তারা বাড়ীর দ্বিতীয় তলায় পীরের স্ত্রী ও কাজের মেয়েকে ভয়ভীতি দেখিয়ে বেঁধে রেখে আলমারী ভেঙে নগদ ৮ লাখ টাকা ও বাড়ীর সদস্যদের ব্যবহৃত ৭টি মোবাইল নিয়ে দ্রুত  সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় গত ১১ই জানুয়ারী পীরের জামাতা আব্দুল্লাহ বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করেন।
  বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, ডাকাতির ঘটনায় বালিয়াকান্দির বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬জনকে  গ্রেফতার ও ঘটনায় ব্যাবহৃত কালো রংয়ের ঢাকা মেট্রো-চ-১৩-৬৪৬৬ মাইক্রোবাসটি জব্দ করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ অর্থ ও ঘটনার সময় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ