ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে যুবলীগ নেতা আলী হোসেন পনি স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০১-২০ ১৩:৫৫:২৩

রাজবাড়ী শহরের বড়পুলস্থ শেখ রাসেল স্মৃতি সংসদের আয়োজনে গতকাল ২০শে জানুয়ারী কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে দিনব্যাপী যুবলীগ নেতা আলী হোসেন পনি স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

  ‘আপন সম্পর্ক হয়না বিলীন, স্মৃতিতে তুমি রবে চিরদিন’ এই প্রতিপাদ্যে দিনব্যাপী টুর্নামেন্টের খেলা শেষে বিকালে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা।

  আলী হোসেন পনির সহধর্মিনী ও টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুন কক্স-এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তানিয়া সুলতানা কংকন, টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক ছায়া চক্রবর্তী প্রমুখ বক্তব্য রাখেন।

  এ সময় জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক হাচিনা ইসলাম, শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি মাসুদ রানা, আমন্ত্রিত অতিথিগণ, শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যগণ ও টুর্নামেন্টে অংশগ্রহণকারীগণসহ সাধারণ দর্শক উপস্থিত ছিলেন।

  অনুষ্ঠানে প্রধান অতিথির সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা বলেন, রাজবাড়ী শহরের ছাত্রলীগ ও যুবলীগ রাজনীতিতে একটি আদর্শের নাম আলী হোসেন পনি। কারণ সে নিজের রাজনৈতিক জীবনে কখন নীতির কাছে মাথানত করেননি। দেশের মানুষের কল্যাণে ও দলের প্রয়োজনে তিনি সব সময় নিজের সবটুকু দিয়ে রাজনীতি করেছেন। যার কারণে তিনি জেলা যুবলীগের সাবেক সভাপতি হয়েছিলেন ও দলের প্রয়োজনে নিজের সব চাওয়া পাওয়ার উর্দ্ধে উঠে দলের জন্য সবসময় কাজ করেছেন।

  টুর্নামেন্টে বড়পুল স্পোর্টিং ক্লাব, বিএমসি বড়পুল, টিম ওয়েস্ট ইন্ডিস বড়পুল ও বড়পুল ওয়ারিয়ার্স অংশ গ্রহণ করে। চারটি দলের নকআউট পদ্ধতিতে খেলায় বড়পুল স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে হাড়িয়ে বড়পুল ওয়ারিয়ার্স চ্যাম্পিয়ান হয়। খেলা শেষে প্রধান অতিথি, সভাপতিসহ অতিথিগণ বিজয়ী দলের হতে ট্রফি তুলে দেন।

  উল্লেখ্য, গত ২০২২ সালের ১৮ই আগস্ট লিভারসিরোসিস রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে আলী হোসেন পনি মৃত্যু বরণ করেন। তিনি রাজবাড়ী জেলা যুবলীগের সাবেক সভাপতি ছিলেন। এছাড়া ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলন ও বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনের রাজপথে নেতৃত্ব দেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ