ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
আলীপুরের সাবেক চেয়ারম্যান আজাহার আলী শেখের ১২তম মৃত্যু বার্ষিকী পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০২-০৩ ২০:০৯:১৮

নানা আয়োজনের মধ্য দিয়ে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠা সভাপতি আজাহার আলী শেখের ১২তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

  এ উপলক্ষ্যে গত ২রা ফেব্রুয়ারী তাঁর নিজ বাড়ীতে মিলাদ মাহফিলের আয়োজন করেন পরিবারের সদস্যরা। মিলাদ মাহফিলে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  দিনটি উপলক্ষ্যে কয়েকটি মাদ্রাসায় দুঃস্থ শিক্ষার্থী ও অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন পরিবারের সদস্যরা। 

  উল্লেখ্য, আলীপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ শওকত হাসান ও জেলা পরিষদের সাবেক সদস্য নাজমুল হাসান মিন্টুর পিতা আজাহার আলী শেখ পরপর তিনবার আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি ছিলেন একজন সফল ইউপি চেয়ারম্যান। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সময় হতে প্রায় আজীবন আলীপুর ইউনিয়ন শাখারও সভাপতি ছিলেন। 

  তিনি ছিলেন বিনয়ী, সহজ সরল, নিরহংকারী ও সাধারণ জীবন যাপনে অভ্যস্ত একজন নির্লোভ মানুষ। ছোট কিংবা বড় সকলের সাথে তাঁর ছিল নিবিড় শ্রদ্ধা এবং ভালবাসার সম্পর্ক। ১৯৭৩ সালে নবগঠিত আলীপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নবাসীর ভাগ্যোন্নয়নে নিরলস পরিশ্রম করে মানুষের মনে দারুণ ভাবে জায়গা করে নিয়েছিলেন। আলীপুরের প্রায় সকল প্রতিষ্ঠান ও রাস্তা-ঘাট বিনির্মাণে তিনি ছিলেন শ্রেষ্ঠ কারিগর। ২০১১ সালের ২রা ফেব্রুয়ারী মৃত্যুর আগ পর্যন্ত তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ