ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
মুখে বলের আঘাতে রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হাসান হাসপাতালে ভর্তি
  • আসাদুজ্জামান নুর
  • ২০২৩-০২-১৩ ১৩:৩১:৫৬

রাজবাড়ীতে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টে খেলতে গিয়ে ব্যাটিং করার সময় মুখে বলে লেগে আহত হয়েছে রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর আবু হাসান(৩৮)। তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

  গতকাল ১৩ই ফেব্রুয়ারী সকালে রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে ময়দানে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টে ১নং ওয়ার্ড দল বনাম ৪নং ওয়ার্ড দলের মধ্যকার খেলায় ব্যাটিং করার সময় এ ঘটনা ঘটে।

  ৪নং ওয়ার্ড দলের খেলোয়ার আরফানুল হক অন্তর বলেন, মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের ৪নং ওয়ার্ড বনাম ১নং ওয়ার্ডের মধ্যকার খেলায় আমাদের দলের খেলোয়াড় হিসেবে তিনি(হাসান) ব্যাটিং করছিলেন। ৩৯ রান করে অপরাজিত থাকা অবস্থায় একটি বল কাট করার সময় বলটি ব্যাটে লেগে তার চোখের নিচে লাগে। লাগার সাথে সাথেই তিনি সেখানে মাথা ঘুরে পরে যান। সাথে সাথেই সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর তাকে প্রাইভেটকারে সদর হাসপাতালে নেওয়া হয়। 

  রাজবাড়ী সদর হাসপাতালের নাক, কান, গলা কনসালটেন্ট ডাঃ তাপস জানান, তিনি হাসপাতালে ভর্তি আছেন। তার নাকের হাড় ভেঙেছে। এতে তেমন সমস্যা হবে না। এছাড়াও মুখের হাড় একটু ভাঙছে। তার দেহের বাইরে কোনো সমস্যা নাই তবে ভেতরে সামান্য ফ্র্যাকচার হয়েছে। বড় ধরনের সমস্যা নাই। তাকে চোখের ডাক্তারও দেখেছেন। তেমন সমস্যা নাই। আজ ১৪ই ফেব্রুয়ারী তার আবার শারিরীক পরীক্ষা করা হবে।  

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ