ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০২-২২ ১৪:৩৬:২৮

রাজবাড়ীতে গতকাল ২২শে ফেব্রুয়ারী দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে গড়া সংগঠন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।
  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ¦ কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা এস এম নওয়াব আলী, ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন, বানীবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেফালী বেগম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম বক্তব্য রাখেন। 
  এ সময় সদর উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সাধারণ সম্পাদক খোন্দকার মঞ্জুর মোর্শেদ মশিউর, সহ-সভাপতি নাসিমা আক্তার, প্রচার সম্পাদক নার্গিস আক্তার, পৌর শাখার সভাপতি মোছাঃ আক্তারী মুন্না, সহ-সভাপতি বিউটি জামান, সদর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন আলাল, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শামীম আহম্মেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি শামীম শিকদার ও সঞ্চালনা করে সাধারণ সম্পাদক সায়েম ফকির।
  এমপি আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ছোট্ট শিশু শেখ রাসেলকে হত্যা করা হয়। এর চেয়ে হৃদয় বিদারক ঘটনা আর কখনোই ঘটেনি। ঘাতকরা নির্মমভাবে ও প্রতিহিংসার জেরে এ হত্যাকান্ড ঘটিয়েছিল। তারা ভেবেছিল এ হত্যার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর নাম বাংলার মাটি থেকে চিরতরে মুছে যাবে। কিন্তু তা হয়নি। এ হত্যাকান্ডের মাধ্যমে বাংলাদেশে বঙ্গবন্ধুর নাম আরো বেশি প্রতিষ্ঠিত হয়েছে। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ