ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ও ১০ দফা দাবীতে বিএনপির পদযাত্রা
  • হেলাল মাহমুদ
  • ২০২৩-০২-২৫ ১৭:২৩:৩৪

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ও ১০দফা দাবী আদায়ের লক্ষে গতকাল ২৫শে ফেব্রুয়ারী সকালে রাজবাড়ীতে জেলা বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।  

  এ উপলক্ষে জেলা বিএনপির কার্যালয়ে আলোচনা সভা ও পদযাত্রা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাসিম উদ্দিন আহমেদ অসীম বলেন, বাংলাদেশের সব মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে। সব দলের অংশগ্রহণ ছাড়া সুষ্ঠু নির্বাচন হতে দেওয়া হবেনা।

  তিনি বলেন, ৭৫ সালে ৪টি সংবাদপত্র বাদে সব সংবাদপত্রকে বাতিল করা হয়েছিলো। আজকে দেশের সংবাদপত্রের কোন স্বাধীনতা নেই। সাংবাদিকদের জন্য ৫৭ ধারা বিধান রাখা হয়েছে যাতে সাংবাদিকরা এ সরকারের বিরুদ্ধে কোন কিছু লিখতে না পারে। আজকে বলা হয় প্রেসিডেন্ট জিয়াউর রহমান এতিমের টাকা মেরে দিয়েছিলো আমি বলতে চাই জিয়াউর রহমান কোনদিন এতিমের টাকা মারেন নাই।

  এ সময় জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী, সদস্য সচিব এডঃ কামরুল আলম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডঃ মোঃ আসলাম মিয়া, যুগ্ম-আহবায়ক মোঃ রেজাউল করিম পিন্টু, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর রশীদ, রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি মাহবুব চৌধুরী দুলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান লিখন, জেলা যুবদলের সদস্য সচিব মোঃ আমিনুর রহমান ঝন্টু ও জেলা ছাত্রদলের আহবায়ক আরিফুল ইসলাম রোমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ