ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
কালুখালী উপজেলার মৃগী উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত
  • শামীম হোসেন
  • ২০২৩-০২-২৭ ১৩:৩৯:১৯

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, চায়ের দোকানে বিএনপির কথা বলা বন্ধ করতে হবে। আপনারা চায়ের দোকান দখল করেন। চায়ের দোকান দখল করে সরকারের উন্নয়নের কথা মানুষের কাছে তুলে ধরতে হবে। তাহলে আগামী নির্বাচনে জেতা অন্তত ৪০% হয়ে যাবে।

  গতকাল ২৭শে ফেব্রুয়ারী বিকালে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

  তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত এই সরকার মানুষের ভালোর জন্যে যা কিছু করেছে, যত উন্নয়ন করেছে সবকিছু তুলে ধরে মানুষের কাছে প্রচার করতে হবে।

  আমি নিরলসভাবে চেষ্টা করে যাচ্ছি, আমার নির্বাচনী এলাকার মানুষ যেন ভালো থাকে। যোগাযোগ ব্যবস্থা যেন ভালো হয়। আপনারা যেন নিরবিচ্ছিন্ন ভাবে বিদ্যুৎ পান। আপনারদের স্কুল, কলেজ ও রাস্তাঘাটের যেন উন্নয়ন হয়। ব্রীজ কালভাটের যেন উন্নয়ন হয় এবং প্রতিটা ক্ষেত্রেই আপনাদের সহযোগিতা করার চেষ্টা করেছি।

  তিনি বলেন, এমপি অনেকেই হয়েছে? আপনারা জানেন এবং দেখেছেন। কেউ কিন্তু নিজের আখের গোছানো ছাড়া মানুষের ভালো রাখার জন্যে ও এলাকার উন্নয়নের জন্যে কোন চেষ্টা করে নাই। আমি আমার সরকার প্রধানের কাছে আপনাদের দাবী-দাওয়া ও সমস্যাগুলো তুলে ধরে সেগুলো আদায় করে নিয়ে এসে কাজ করেছি। সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বয়স্ক মানুষ যেন সম্মানের সাথে বেঁচে থাকতে পারে সে জন্য বয়স্ক ভাতার ব্যবস্থা করেছে। বিধবা মানুষদের জন্য বিধবা ভাতার ব্যবস্থা করেছে। প্রতিবন্ধীদের ভাতার ব্যবস্থা এবং চাকরীর জন্য কোঠার ব্যবস্থা করেছেন। শিক্ষার্থীদের বছরের প্রথম দিনে বিনামূল্যে নতুন বই ও শিক্ষাবৃত্তির ভাতার ব্যবস্থা করেছেন। মাতৃকালীন ভাতার ব্যবস্থা করেছেন। যে মানুষের কোন ঠিকানা নাই, মাথা গোজার ঠাই নাই, সে মানুষের জন্য জমিসহ ঘরের ব্যবস্থা করেছেন। যারা দুই বেলা খাওয়ার সামর্থ্য নাই তাদের জন্য ১০ টাকা কেজি চাল কিনার ব্যবস্থা করেছেন। বিএনপির আমলে এসব কোন ভাতা আপনারা পেয়েছেন? পান নাই। অথচ বিএনপির লোকজন চায়ের দোকানে বসে বড় বড় কথা বলে। 

  মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবুল হোসেন জোয়াদ্দারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম বাদশার সঞ্চালনায় জনসভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আতিউর রহমান নবাব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো ও মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এম মতিন বক্তব্য রাখেন।

  এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মোঃ রেজাউল হক রেজা, জেলা পরিষদের সদস্য গোবিন্দ কুমার কুন্ডু, ইউসুফ হোসেন মোল্লা, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মন্ডল, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ শফিকুল ইসলাম শফিক সহ অনেকেই উপস্থিত ছিলেন।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!