ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীর দাদশীতে ৫৬টি মসজিদের ইমামদের ঈদুল ফিতরের উপহার দিলেন ইউপি চেয়ারম্যান
  • শিহাবুর রহমান
  • ২০২৩-০৩-২৯ ১৬:০৯:২০

পবিত্র ঈদুল ফিতরের সম্মাননা হিসেবে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের ৫৬টি মসজিদের ইমামদের মাঝে পায়জামা ও পাঞ্জাবীর কাপড় উপহার দিয়েছেন ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখ।
  গতকাল ২৯শে মার্চ দুপুরে সিংগা নিজাতপুর বাজার জামে মসজিদে এ সকল ইমামদের হাতে উপহার তুলে দেন তিনি।
  এ সময় দাদশী ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখ, রাজবাড়ী জেলা ইমাম কমিটির সভাপতি মাওলানা ইলিয়াস হোসেন, রাজবাড়ী সদর উপজেলা মডেল মসজিদের ইমাম হাফেজ মাওলানা সিয়াম হোসেন, দাদশী ইউনিয়ন ইমাম কমিটির সভাপতি রফিকুল ইসলাম ও সিংগা নিজাতপুর বাজার জামে মসজিদের ইমাম মুফতি জাকির হোসেনসহ অনেকেই বক্তব্য রাখেন।
  বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখ সব সময় আলেম ওলামাদের  সাথে যোগাযোগ রাখেন এবং তাদের খোঁজ খবর নেন। তিনি ইমামদের সম্মানে যে উপহার দিলেন তা সত্যিই প্রশংসনীয়। এছাড়াও তিনি ব্যক্তিগতভাবে প্রত্যেকটা মসজিদে উন্নয়নের জন্য আর্থিক সহযোগিতা করার পাশাপাশি প্রতিটি মসজিদে গিয়ে নামাজ আদায় করেন। সত্যিকারের জনপ্রতিনিধি আসলে এমনই হওয়া উচিত বলে উল্লেখ করেন তারা।
  ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখ বলেন, গত বছরও আমি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইমামদের সম্মানে তাদের হাতে উপহার তুলে দিয়েছিলাম। এর ধারাবাহিকতায় এবারেও তাদের মধ্যে উপহার প্রদান করেছি। আলেম ওলামাদের জন্য কিছু করতে পারলে নিজের কাছে ভালো লাগে। বিগত দিনেও আমি আলেমদের পাশে ছিলাম। আগামীতেও যেকোন বিপদে আপদে আমি তাদের পাশে থাকবো।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ