ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় বিএডিসি-ক্ষুদ্র সেচ দপ্তরের সহকারী মেকানিক ফারুকের ইন্তেকাল
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৯-০৪ ১৫:২৯:৫০

বিএডিসি(ক্ষুদ্র সেচ) পাংশা জোনের সহকারী মেকানিক ফারুক আহমেদ(৫৭) আর নেই(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল শুক্রবার দুপুর সোয়া দুইটার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
  জানা যায়, বেশ কিছুদিন যাবত জটিল রোগে ভুগছিলেন তিনি। ভারতসহ দেশের বিভিন্ন স্থানে তার চিকিৎসা চলে। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানী ঢাকার একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়।
  এদিকে গতকাল শুক্রবার রাতেই পাংশা শহরের পূর্ব রেলগেট সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গনে জানাজার নামাজ শেষে পৌরসভার কেন্দ্রীয় গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। জানাজার নামাজে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। মৃত্যুকালে স্ত্রী, ২পুত্র ও ১কন্যা সন্তান এছাড়া ২ভাই, ৫ বোনসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।
  বিএডিসি(ক্ষুদ্র সেচ) পাংশা জোনের সহকারী প্রকৌশলী মোঃ কামাল উদ্দিন ও অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইদ্রিস আলীসহ দপ্তরের কর্মকর্তারা সহকারী মেকানিক ফারুক আহমেদের অকাল মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জ্ঞাপন করেছেন। বিএডিসি(ক্ষুদ্র সেচ) পাংশা জোন অফিসে সুনামের সাথে দায়িত্ব পালন করেন তিনি। তার বাড়ী পাংশা পৌরসভার দক্ষিণ-পূর্ব নারায়নপুর গ্রামে। পিতার নাম মৃত নুরুল ইসলাম।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ