ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২হাজার ৮শত ছাড়িয়ে গেল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-০৬ ১৪:৩৫:৩৪

রাজবাড়ী জেলায় একদিনে আরো ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৮০৭ জনে।  
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, গতকাল ৬ই সেপ্টেম্বর জেলার আরো ১৩৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ১৮ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে ১১ জন রাজবাড়ী সদর, ৩ জন পাংশা, ২ জন কালুখালী, ২ জন বালিয়াকান্দি ও ৩ জন গোয়ালন্দ উপজেলার। এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে ২৪ জন মারা গেছেন এবং ১ হাজার ৮৫১ জন সুস্থ হয়েছেন। এছাড়া ২৭ জন হাসপাতালে ভর্তি এবং ৯০৭ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।  
  উল্লেখ্য, গতকাল ৬ই সেপ্টেম্বর যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার আরিফা বিল্লাহ(৪৫), মাসুদুর রহমান(৪৮), জাহাঙ্গীর আলম(৪৫), রাকিব(২৫), শ্যামলী বিশ্বাস(২৩), গোলাম মর্তুজা(৩০), ময়েন উদ্দিন(৭৬), দেবাশীষ রায়(৪৭), ওহিদুল ইসলাম(৪০), খুশি(৩১), ফয়জুন্নাহার, মেহেদী(১৮), শাফিন(১৬), বালিয়াকান্দি উপজেলার লক্ষ্মী রাণী শীল বৃষ্টি, আব্দুর রাজ্জাক(৫০), কালুখালী উপজেলার মোঃ ইয়াছিন(৪৯), মোহাম্মদ আলী(৫৫), পাংশা উপজেলার ইসরাফিল(৬০), মোঃ আনোয়ার হোসেন(৪৫), নাজিম(৩০)।
  উল্লেখ্য, দেশে প্রথম করোনাভাইরাস রোগী শনাক্ত করা হয় ৮ই মার্চ-২০২০। আর রাজবাড়ী জেলায় প্রথম সনাক্ত হয় গত ৭ই এপ্রিল। ওইদিন থেকে গতকাল ৬ই সেপ্টেম্বর পর্যন্ত সময়ে ৫মাসে (১৫২ দিনে) জেলায় করোনা সনাক্ত হওয়া রোগীর মোট সংখ্যা ২৮০৭ জন। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ