ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী ৫টি উপজেলার ইউএনওদের সরকারী বাসভবনে আনসার মোতায়েন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-০৬ ১৪:৩৬:১১
রাজবাড়ী জেলার ৫টি উপজেলার ইউএনও’দের বাসভবনে নিরাপত্তার জন্য সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে -মাতৃকণ্ঠ।

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) ওয়াহিদা খানমকে সরকারী বাসভবনে ঢুকে মুক্তিযোদ্ধা পিতাসহ কুপিয়ে জখম করার ঘটনার পর রাজবাড়ী জেলার ৫টি উপজেলার ইউএনও’দের সরকারী বাসভবনে নিরাপত্তার জন্য সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। 
  গতকাল ৬ই সেপ্টেম্বর সকাল থেকে পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার ইউএনও’দের সরকারী বাসভবনে এবং এরআগে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ ইউএনও’র বাসভবনে সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়। 
  রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের উপরে হামলার ঘটনায় সতকর্তাস্বরূপ জেলার ৫টি উপজেলার ইউএনও’দের বাসভবনে  নিরাপত্তার জন্য আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে। 
  জেলা আনসার ও ভিডিপির কমান্ডার মোঃ রাশেদুজ্জামান বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী ইউএনও’দের সরকারী বাসভবনে সশস্ত্র আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত তারা সেখানে মোতায়েন থাকবেন।
  উল্লেখ্য, গত ২রা সেপ্টেম্বর দিনগত রাত আড়াইটার দিকে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমকে সরকারী বাসভবনে হামলা করে একদল দুর্বৃত্ত। প্রথমে তারা বাসভবনের গেটের দারোয়ানকে বেঁধে ফেলে। এরপর পিছন দিক দিয়ে মই বেয়ে উঠে ভেন্টিলেটর ভেঙ্গে ভিতরে ঢুকে ইউএনও ওয়াহিদা খানমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। ইউএনও’কে রক্ষা করতে গেলে তার বৃদ্ধ মুক্তিযোদ্ধা পিতা ওমর আলী শেখ (৭০)কেও কুপিয়ে জখম করা হয়। ইউএনও ওয়াহিদাকে প্রথমে রংপুরে এবং পরে সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ