ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
দেশে ফেরা প্রবাসীদের টার্গেট করে সমস্ত কিছু লুট করে নিতো আব্দুল্লাহ
  • শিহাবুর রহমান
  • ২০২৩-০৫-০২ ১৫:১৭:৪৭

 দেশের বিভিন্ন জেলায় ও বিভিন্ন সময়ে বিদেশ থেকে দেশে ফিরে আসা প্রবাসীদের টার্গেট করে খাদ্য দ্রব্যের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে সমস্ত কিছু লুট করে নেওয়া ১জনকে গ্রেফতার করেছে র‌্যাব। সে অজ্ঞান পার্টির দলনেতা বলে জানায় র‌্যাব।
  গত ১লা মে দিবাগত গভীর রাতে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বর্ণীর চর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। 
  গ্রেফতার হওয়া ওই ব্যক্তির নাম আব্দুল্লাহ(২৪)। সে বোয়ালমারী উপজেলার পশ্চিম চরগুলি গ্রামের আব্দুল আলিমের ছেলে।
  র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ নাজমুল হক জানান, গত ১৬ই এপ্রিল রুবেল শেখ নামে এক প্রবাসী বিদেশ থেকে ফিরে বাড়ীতে আসার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর নেমে তার কাছে বাংলাদেশের সিম না থাকায় একজন ব্যক্তিকে বাড়ীতে কল করবে বলে মোবাইল চায় এবং ওই মোবাইল ফোনে সে বাড়ীতে কথা বলে। কিন্তু ভাগ্যের পরিহাস রুবেল জানতো না যে ওই ব্যক্তি একজন অজ্ঞান পার্টির লিডার। ওই ব্যক্তির মোবাইল দিয়ে কথা বলার পর সে প্রবাসী রুবেল কোথায় যাবে জেনে নেয় এবং বলে যে সেও রাজবাড়ী যাবে। রুবেল পাটুরিয়া ঘাটে এসে ওই ব্যক্তির সহায়তায় ফেরীতে তার মালামাল উঠায়। নদীর মাঝপথে ওই ব্যক্তি প্রবাসী রুবেলকে পানি পান করানোর জন্য একটি বোতল দেয়। রুবেল পানি পান করার পর জ্ঞান হারিয়ে ফেলে। এই সুযোগে সে রুবেলের মালামাল নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে রুবেল অজ্ঞাত আসামী করে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করে।
  এ ঘটনার পর র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের গোয়েন্দা টিম গোয়েন্দা তৎপরতা শুরু করে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২রা মে ওই মামলার প্রধান আসামী আব্দুল্লাহকে গ্রেফতার করে।
  এ সময় তার কাছ থেকে চোরাই অ্যাপলের স্মার্ট ওয়াচ, বিদেশি হাত ঘড়ি, বিভিন্ন ব্যক্তির ক্রেডিট কার্ড, মোবাইলের সিম কার্ড, বিদেশি পারফিউম, বিদেশি কসমেটিক, বিদেশি পোশাক, চকলেট ও টর্চ লাইটসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।
  গতকাল ২রা মে উদ্ধারকৃত মালামালসহ তাকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট নৌ-পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়।

 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ