ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে তিন ভুয়া ডিবি সদস্য গ্রেফতার
  • শিহাবুর রহমান
  • ২০২৩-০৫-০৩ ১৫:৫৬:৩৪

 রাজবাড়ীতে অটোরিক্সার গতিরোধ করে ডিবির পরিচয় ও আইডি কার্ড দেখিয়ে তল্লাশী করার কথা বলে সন্টু নন্দী(৪৭) নামে এক ব্যক্তির কাছ থেকে ৭ বোতল হুইস্কি ও সাড়ে ২৩ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে তিন ভুয়া ডিবিকে গ্রেফতার করা হয়েছে।
  এ সময় তাদের কাছ থেকে একটি পুলিশের ভূয়া আইডি কার্ড ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়।
  গত ২রা মে দিবাগত রাতে রাজবাড়ী সদর ও বালিয়াকান্দি উপজেলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে ডিবি একটি দল গ্রেফতার করে। 
  গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর মল্লিকপাড়া গ্রামের আব্দুল মোতালেব মল্লিক ওরফে খুদে মল্লিকের ছেলে মুন্না মল্লিক ওরফে মুন্নাফ(২৬), বালিয়াকান্দি উপজেলার নারায়নপুর গ্রামের বিল্লাল মোল্লার ছেলে সুলতান আহম্মেদ শান্ত(২০) ও একই উপজেলার গোবিন্দপুর গ্রামের জহেদ মন্ডলের ছেলে তুষার মন্ডল(২০)।
  জানা যায়, গত ১৭ই এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর ফরেন লিকার সপ থেকে বালিয়াকান্দি উপজেলার বহরপুর গ্রামের বাসিন্দা সন্টু নন্দী ৭ ইউনিট হুইস্কি পারমিট ইস্যু করে বহরপুরের উদ্দেশ্যে যাওয়ার পথে দুপুর সাড়ে ১২টার দিকে আলাদীপুর কোমরপাড়া মেইন রোডে পৌছা মাত্র ২টি মোটর সাইকেলযোগে উল্লেখিত ৩জনসহ আরো একজন তার অটোরিক্সার গতিরোধ করে। এরপর তারা নিজেদের ডিবি পরিচয় ও পুলিশের আইডি কার্ড দেখিয়ে জোর পূর্বক অটোরিক্সা থেকে তাকে নামিয়ে তল্লাশী করার কথা বলে রাজবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসের পিছনে আলাদীপুর মধ্যপাড়া নিয়ে যায়। সেখানে তারা তার শরীর তল্লাশি করে তার কাছে বৈধ পারমিটের ৭ বোতল হুইস্কি ও তার মানিব্যাগে থাকা নগদ সাড়ে ২৩হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর তারা তাকে এলোপাথাড়ী কিল-ঘুষি দিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে তার বাড়ী থেকে বিকাশের মাধ্যমে আরো ২০ হাজার টাকা নেয়।
  ঘটনাটি সন্টু নন্দী রাজবাড়ী ডিবিকে জানালে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সার্বিক দিকনির্দেশনায় ডিবির ওসি মোঃ মনিরুজ্জামান খানের নেতৃত্বে তাদেরকে ধরতে মাঠে নামে ডিবি’র টিম। তথ্য প্রযুক্তির সহায়তায় গত ২রা মে গভীর রাত পর্যন্ত রাজবাড়ী সদর এবং বালিয়াকান্দি থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে উল্লেখিতদের গ্রেফতার করা হয়। এ ঘটনার সাথে জড়িত অপর আসামী রানা পলাতক আছে। 
  এ বিষয়ে সন্টু নন্দী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় ৪জনের নামে অভিযোগ দায়ের করেছে।

 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ