ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
বালিয়াকান্দির বহরপুরে তেঁতুলিয়া গোরস্থান পরিচালনা পরিষদের ত্রি-বার্ষিক কমিটি গঠন
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২৩-০৫-০৫ ১৫:১৭:৩৪

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী তেঁতুলিয়া গোরস্থান পরিচালনা পরিষদের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। গত ৪ই মে সন্ধ্যায় বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিমের বাসভবনে আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম ও পরিচালনা করেন শাজাহান সিদ্দিকী ।

সভায় তেঁতুলিয়া, গোহাইলবাড়ী, ইন্দুরদী, রায়পুর, দিলালপুর, কাঠুরাকান্দি, চর ফরিদপুর, খোর্দ্দ রামদিয়া, হোগলাডাঙ্গীসহ গোরস্থান সংশ্লিষ্ট প্রতিটি গ্রামের ২ জন করে প্রতিনিধিদের সর্বসম্মতিক্রমে বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিমকে সভাপতি ও অবসরপ্রাপ্ত শিক্ষক মগবুল হোসেনকে সাধারন সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যান্যরা হলো সহ-সভাপতি শাজাহান সিদ্দিকী, গোলাম মোস্তফা ও মোশারফ হোসেন, সহ-সাধারন সম্পাদক আহম্মদ হোসেন ও কুরবান আলী,  সাংগঠনিক সম্পাদক ওলিয়ার রহমান, সহ-সাংগঠনিক  সম্পাদক ইদ্রিস আলী, কোষাধ্যক্ষ সাহেব আলী, সহ-কোষাধ্যক্ষ বাবুল আক্তার, প্রচার সম্পাদক আব্দুল মতিন, ধর্মীয় সম্পাদক রমজান আলী ও দপ্তর সম্পাদক ফজলুর রহমান।

 এছাড়াও গোরস্থান পরিচালনার জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। 

নব নির্বাচিত সভাপতি বহরপুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করার জন্য সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা আমি ন্যায় নিষ্ঠা ও সততার সাথে পালন করার সর্বাত্মক চেষ্টা করবো। এ জন্য আমি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ