ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
গোয়ালন্দে পুলিশের অভিযানে চোলাই মদ ও ফেনসিডিলসহ ২জন গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৫-০৫ ১৫:১৮:১৮

রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানা পুলিশের পৃথক অভিযানে ২৪ বোতল ফেনসিডিল ও উপকরণসহ ৫ লিটার দেশী চোলাই মদসহ দুইজনকে গ্রেফতার হয়েছে। 

  আটককৃতরা হলো গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দিরাজতুল্লাহ মৃধা পাড়া এলাকার মৃত ইয়ার আলী মৃধার ছেলে জাহিদ মৃধা (৪৫) ও ঝিনাইদহ জেলার মহেষপুর উপজেলার একতারপুর এলাকার জয়নুল আবেদীনের ছেলে জুবায়ের রাজ (১৯)।

পুলিশ জানায়, গত ৪ই মে বিকাল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দিরাজতুল্লাহ মৃধা পাড়ায় নিজ বাড়ীর বসতঘর থেকে চোলাই মদ তৈরির উপকরণ ও ৫ লিটার চোলাই মদসহ জাহিদ মৃধাকে তাকে গ্রেফতার করা হয়।

এছাড়া অপর অভিযানে একই দিনে সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়ায় বাংলাদেশ হ্যাচারীজের সামনে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশীকালে ২৪ বোতল ফেনসিডিলসহ জুবায়ের রাজকে গ্রেফতার করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, গ্রেফতারকৃতরা মাদক কারবারী। তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল ৫ই মে গ্রেফতারকৃতদের আদালতে সোর্পদ করা হলে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়। 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন