ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশায় উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাসহ দুইটি সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৫-০৯ ০৫:৫৯:০৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের অডিটোরিয়ামে গতকাল ৮ই মে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা ও উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আইন-শৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী এবং উন্নয়ন সমন্বয় কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ।

সভায় প্রধান অতিথি হিসেবে কমিটির প্রধান উপদেষ্টা, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

তিনি বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্ত করতে তারা তৎপর হয়েছে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার ক্ষেত্রে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা ও পুলিশ প্রশাসনসহ সকল শ্রেণী পেশার মানুষের আরো দায়িত্বশীলভাবে কাজ করার গুরুত্বারোপ করেন।

সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম কলিমহর ইউপির হোসেনডাঙ্গা গ্রামে স্কুল শিক্ষক মিজানুর রহমান হত্যাকান্ডে তীব্র নিন্দা জানান। অল্প সময়ের মধ্যে হত্যাকান্ডের মূলহোতাসহ জড়িতদের গ্রেফতার, হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে কিশোর গ্যাং, সন্ত্রাস, চাঁদাবাজী ও মাদকসহ সব ধরণের অপরাধ নির্মূলে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার গুরুত্বারোপ করেন তিনি।

তিনি আরো বলেন, পাংশা পৌরসভাসহ বিভিন্ন এলাকায় কিশোর গ্যাংদের তৎপরতা বৃদ্ধি পাচ্ছে। দিনদিন মাদকাসক্ত ও মাদক বিক্রেতাদের সংখ্যা বাড়ছে। কিশোর গ্যাংদের আশ্রয় প্রশ্রয়দাতাদেরও চিহ্নিত করে তাদের আইনের আওতায় নেওয়ার দিক নির্দেশনার প্রদান করেন জিল্লুল হাকিম। সামাজিক সম্প্রীতি রক্ষা এবং মাদকমুক্ত সমাজ বিনির্মাণে জনসচেতনতামূলক সভা করার গুরুত্বারোপ করেন তিনি।

সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান সজীব হোসেন, হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান, বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ইমান আলী সরদার, যশাই ইউপির চেয়ারম্যান আবু হোসেন খান, মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক ও কশবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় জনপ্রতিনিধি, কমিটির সদস্যবৃন্দ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ