ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশায় বিশ্ব মা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৫-১৪ ১৪:৫৫:৩২

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে গতকাল ১৪ই মে বিশ্ব মা দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষে দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবী সংগঠন নারী অংগনের সভানেত্রী সান্তনা বিশ্বাসের সঞ্চালনায় আলোচনা সভায় প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ শাহাদাৎ হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, ওয়ান-স্টপ ক্রাইসেস সেন্টারের (ওসিসি) প্রোগ্রাম অফিসার ইমন আরেফিন ও স্বর্ণদ্বীপ বিউটি পার্লারের স্বত্বাধিকারী সুলতানা শবনব ইয়াসমিন প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আঃ সালাম সিদ্দিকী।

 বক্তারা বিশ^ মা দিবসের তাৎপর্য তুলে ধরে মায়ের প্রতি যথাযথ সম্মান প্রদর্শনের আহবান জানান। এছাড়া সভায় নিরাপদ মাতৃত্ব সম্পর্কে স্বাস্থ্য সচেনতা সৃষ্টি এবং বাল্য বিয়ে ও নারী নির্যাতন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির গুরুত্বারোপ করা হয়।

এসময় পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন, সমবায় কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোঃ রেজাউল হক, মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ, পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাশেদা খাতুন, স্বেচ্ছাসেবী সংগঠনের নারী অংগনের নাজমা কায়কোবাদ, আলেয়া পারভীন ও শামীমা ইয়াসমিন, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের কর্মকর্তা কর্মচারী এবং স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ