ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বিশ্ব মা দিবস পালিত
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২৩-০৫-১৪ ১৪:৫৮:১২

রাজবাড়ীতে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে গতকাল ১৪ই মে বিশ^ মা দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে আলোচনা সভায়  রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সূবর্ণা রানী সাহা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আজমীর হোসেন, মায়েদের পক্ষে মৌসুমী আক্তার ও সন্তানদের পক্ষে সানজিদা ফেরদৌসী প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় সঞ্চালনা করেন এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু। এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ ও আমন্ত্রিত অতিথিগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও জেলা প্রশাসক আবু কায়সার খানসহ বক্তাগণ বিশ্ব মা দিবসের তাৎপর্য, বর্তমান সরকারের আমলে প্রধানমন্ত্রীর মায়েদের প্রতি বিভিন্ন উদ্যোগ, কর্মক্ষেত্রে পুরুষের পাশাপাশি মহিলাদের বিভিন্ন উদ্যোগসহ বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন। 
আলোচনা শেষে রাজবাড়ী জেলার ২০জন মাকে উপহার সামগ্রী প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠান শেষে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ৬০ জন প্রশিক্ষণার্থীকে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়।

 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ