ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করলেন জেলা প্রশাসক আবু কায়সার খান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৫-২২ ১৫:১৫:০৭

রাজবাড়ী জেলা প্রশাসন ও সদর উপজেলা ভূমি অফিসের যৌথ আয়োজনে গতকাল ২২ শে মে থেকে রাজবাড়ীতে শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ। প্রধান অতিথি হিসেবে এ ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু কায়সার খান।

এ উপলক্ষে রাজবাড়ী সদর উপজেলা ভূমি অফিস থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। 

র‌্যালী শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু কায়সার খান।

 অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জয়ন্তী রূপা রায়ের সভাপতিত্বে ও সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি নূরজাহান আক্তার সাথীর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল বক্তব্য রাখেন। 

এ সময় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ, ভূমি বিষয়ে সেবা নিতে আসা উপকার ভোগীগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

আলোচনা সভায় প্রধান অতিথি আবু কায়সার খানসহ বক্তাগণ বর্তমান উন্নয়নশীল ডিজিটাল বাংলাদেশে কিভাবে সাধারণ মানুষ অতি সহজে কোন প্রকার বিরম্বনা ছাড়া ভূমি সংক্রান্ত বিভিন্ন সেবা পাচ্ছে এবং ভবিষ্যতে স্মার্ট বাংলাদেশের নাগরিক হিসেবে উন্নত দেশের মত ভূমি সুবিধা পাবে সেসংক্রান্ত বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন।

 এছাড়াও তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের যে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়য়িত করছে ও আগামীর উন্নত স্মার্ট বাংলাদেশ কেমন হবে আর সেই লক্ষ্যে সকলকে কিভাবে সম্মেলিত ভাবে কাজ করতে হবে সে সব বিষয় তুলে ধরেন। 

উল্লেখ্য যে, ২২ শে মে থেকে আগামী ২৮ শে মে পর্যন্ত এ ভূমি সেবা সপ্তাহ পালন করা হবে। এ সময় উপকারী ভোগীগণ ভূমি সংক্রান্ত যে কোন ধরণের সেবা জেলার যে কোন ভূমি অফিস ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে গ্রহণ করতে পারবেন। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ