ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বালিয়াকান্দির প্রয়াত সাংবাদিক রঘুনন্দন সিকদারের তৃতীয় মৃত্যু বার্ষিকী আজ
  • সোহেল মিয়া
  • ২০২৩-০৫-২৭ ১৪:২৫:২৮

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি রঘুনন্দন সিকদারের তৃতীয় মৃত্যু বার্ষিকী আজ। 
  ২০২০ সালের ২৮শে মে বার্ধক্যজনিত কারণে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 
  রঘুনন্দন সিকদার দৈনিক ইত্তেফাক ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন, সুশাসনের জন্য নাগরিক(সুজন) এর বালিয়াকান্দি শাখার সাধারণ সম্পাদক এবং বালিয়াকান্দি উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। 
  এছাড়াও তিনি বালিয়াকান্দি কেন্দ্রীয় মন্দির ও মহাশশ্মানেরও সভাপতি ছিলেন। তিনি দীর্ঘ ১৬ বছর বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। 
  রঘুনন্দন সিকদারের তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে স্মৃতিচারণমূলক আলোচনা ও স্মরণ সভার আয়োজন করা হয়েছে।
  বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি দেবাশীষ বিশ্বাস জানান, রঘুনন্দন সিকদার ছিলেন একজন মানবিক মানুষ। তিনি ছিলেন বহুগুণের অধিকারী। বালিয়াকান্দির গণমাধ্যমকর্মীদের কাছে তিনি বটবৃক্ষের মতো ছিলেন। সাংবাদিকদের স্বার্থ রক্ষায় তিনি অগ্রণী ভূমিকা পালন করতেন। তার মৃত্যুতে আমরা ভীষণভাবে শোকাহত। তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে তার নিজের প্রতিষ্ঠিত বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে আলোচনা ও স্মরণ সভার আয়োজন করা হয়েছে।
  এছাড়াও প্রয়াত এ সাংবাদিকের নিজ বাড়ীতে ধর্মীয় প্রার্থনা ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে বলে জানান তার বড় ছেলে সাংবাদিক তনু সিকদার সবুজ।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ