ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীর খানখানাপুরে নানা বাড়ীতে বেড়াতে এসে পানিতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৬-০২ ১৪:৪৪:৪৪

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর রাস্তাডাঙ্গা গ্রামে গতকাল ২রা জুন বেলা সাড়ে ১১টার দিকে নানার সাথে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মাহাদী হাসান(১৮) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

  মৃত মাহাদী হাসান রাজশাহী জেলার মোঃ জনির ছেলে। মাহাদী এসএসসি পরীক্ষা শেষ করে খানখানাপুর গ্রামে তার নানা বাড়ীতে বেড়াতে এসেছিল।

  স্থানীয় সূত্রে জানা গেছে,  বেলা সাড়ে ১১টার দিকে পাশের একটি পুকুরে নানা আরশাদ আলী(৭৫) এর সাথে গোসল করতে যায় মাহাদী হাসান। গোসলের এক পর্যায়ে হঠাৎ মাহাদী তার নানার হাত থেকে ছুটে মাঝ পুকুরে চলে যায়। এ সময় তার নানা তাকে টেনে ধরার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে আশেপাশের লোকজনকে খবর দিলে তারাও তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে জরুরী সেবা ৯৯৯ এ কল করেন। ৯৯৯ থেকে কল পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা মাহাদীকে খুঁজে না পেলে তারা মানিকগঞ্জের ডুবুরি টিমকে খবর দেয়। মানিকগঞ্জের ডুবুরি এসে প্রায় ৩ ঘন্টা পর মাহাদীর মৃতদেহ উদ্ধার করে।

  রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুর রহমান বলেন, ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। কিন্তু আমাদের ডুবুরি না থাকার কারণে মানিকগঞ্জ থেকে ডুবুরি এনে উদ্ধার কার্যক্রম চালাই। তিন ঘন্টার প্রচেষ্টায় আমরা মাহাদীর মরদেহ উদ্ধার করতে সক্ষম হই।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ