ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
বালিয়াকান্দিতে বিকাশে প্রতারণার টাকা উত্তোলন করতে এসে ২ প্রতারক আটক
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৬-১২ ১৫:২৫:৫৪

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে মোবাইলে বিকাশ প্রতারণার টাকা তুলতে এসে জনতার হাতে ধরা পড়েছে বিকাশ প্রতারক চক্রের দুই সদস্য। 

  ধরা পড়ার পর গণপিটুনি দিয়ে তাদেরকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

  এরা হলো ঃ ফরিদপুর জেলা মধুখালী উপজেলার ডুমাইন গ্রামের মৃত আলাল খানের ছেলে সবুজ হোসেন(১৮) ও একই গ্রামের ক্ষিতিশ মন্ডলের ছেলে তন্ময় মন্ডল(১৯)। 

  গত ১১ই জুন সন্ধ্যায় বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে শাকিল টেলিকম থেকে টাকা উত্তোলন করতে এলে তাদেরকে স্থানীয়রা আটক করে। এ ঘটনায় বিকাশ এজেন্ট মোঃ আলী হোসেনরাতেই বাদী হয়ে থানায় প্রতারণার মামলা দায়ের করে।

  মামলার বাদী মোঃ আলী হোসেন বলেন, গত ৩১শে মার্চ দুপুরে আসামী সবুজ হোসেন প্রতারণার মাধ্যমে তার দোকান থেকে ক্যাশ আউটের মাধ্যমে ৭০ হাজার টাকা থেকে তুলে নেয়। পরে একজন ভূক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ আমার দোকানে এসে টাকা উত্তোলনের বিষয়ে জানতে চায়। আমি সেই সময়ে সবুজের ব্যাপারে কোন তথ্য দিতে না পারায় ভূক্তভোগীর টাকা ফেরত দিতে হয়।

  পরে গত ১১ই জুন সন্ধ্যায় সবুজ আবারো প্রতারণার টাকা উত্তোলন করতে এলে আমি বিষয়টি স্থানীয়দেরকে সাথে নিয়ে পূর্বের টাকা তোলার বিষয়ে জিজ্ঞাসা করলে সে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয়রা তাকে ও তার সহযোগিকে আটক করে। 

  বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, এদেরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আসামীদের ৫দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হবে।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ