ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীর বাগমারা থেকে ১০ কার্টুন নকল বেনসনসহ দুই বিক্রেতা আটক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৬-১৬ ১৫:৪২:৩৫

রাজবাড়ী সদর উপজেলার বাগমারা মোড় থেকে গত ১৫ই জুন সকালে নকল বেনসন সিগারেটসহ ২জন বিক্রেতা আটক করেছে ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশ লিঃ রাজবাড়ী ডিস্টিবিউটরের কর্মচারীগণ।

  ধৃত নকল সিগারেট বিক্রেতাগণ হলো- কুষ্টিয়া সদর থানার হরিপুর ইউনিয়নের কান্তিনগর ও বোহালদাহ গ্রামের মোঃ জব্বার মোল্লার পুত্র মোঃ জাহাঙ্গীর(২৯) ও মৃত দলিল উদ্দিন মন্ডলের পুত্র মোঃ আব্দুল মান্নান(৬০)।

  ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশ লিঃ রাজবাড়ীর ডিস্টিবিউটরের অফিস সহকারী মোঃ গোলাম মোস্তফা জানায়, দীঘদিন ধরে রাজবাড়ীতে কিছু অসাধু দোকানদার নকল বেনসন বিক্রি করে আসছিল। বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশ লিঃ ডিস্টিবিউটর মোঃ তারিক আহম্মেদ দিপু জানতে পারেন। পরে তিনি তাদেরকে বিভিন্ন ভাবে তাদের ধরার চেষ্টা করতে থাকেন এবং রাজবাড়ী বাজারের বিশ^স্ত কিছু দোকানদারের মাধ্যমে নকল সিগারেট বিক্রেতার কাছে ১০ কার্টুন সিগারেট কেনার অর্ডার দেয়। সেই মোতাবেক নকল সিগারেট বিক্রেতাগণ কুষ্টিয়া সদর থানার হরিপুর ইউনিয়নের কান্তিনগর ও বোহালদাহ গ্রামের মোঃ জব্বার মোল্লার পুত্র মোঃ জাহাঙ্গীর(২৯) ও মৃত দলিল উদ্দিন মন্ডলের পুত্র মোঃ আব্দুল মান্নান(৬০) সহ আরো অজ্ঞাতনামা ২জন সহযোগি সিগারেট ডেলিভারী দিতে বাগমারা মোড়ে পাকা রাস্তায় আসলে তাদের কাছে থাকা প্রায় ৫৩ হাজার টাকার মূল্যের ১০ কাটুন নকল সিগারেটসহ ২জন হাতেনাতে ধরে ফেলে ও অপর ২জন পালিয়ে যায়। পরে তাদেরকে নকল মালামালসহ থানায় পুলিশে নিকট হস্তান্তর পূর্বক থানায় মামলা দায়ে করা হয়।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ