ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ীর সুলতানপুরে ঈদের রাতে স্ত্রী’কে গলাটিপে হত্যার অভিযোগে স্বামী মনিরুল গ্রেফতার
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-০৭-০৩ ০৪:১০:৪৯

রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের বানিয়ারী গ্রামে গত ২৯শে জুন পবিত্র ঈদুল আযহার দিনগত রাতে পারিবারিক কলহের জেরে গলা টিপে ও পানিতে চুবিয়ে হাসি বেগম(৪০) নামে এক গৃহবধূকে হত্যা করেছে তার স্বামী। 

  এমন অভিযোগে তার স্বামী মনিরুল কাজী (৪৮)কে পুলিশ গ্রেফতার করেছে। নিহত হাসি বেগম বানিয়ারী গ্রামে বাবার বাড়ীতেই বসবাস করতো। হাসি ও মনিরুল দম্পতির ১২ বছর বয়সী এক ছেলে এবং ১৭ ও ৯ বছর বয়সী দুটি মেয়ে রয়েছে।

  হাসির মা জাহেদা বেগম জানান, ২০ বছর আগে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের ছাবনিপারা গ্রামের মনিরুল কাজীর সাথে তা মেয়ে হাসি বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে শ^শুর বাড়ীতে ঘর জামাই থাকতো মনিরুল। ২০১৬ সালের ডিসেম্বর মাসে হাসির বাবা মারা যায়। এরপর থেকে বাবার বাড়ীর জমি বিক্রি করে টাকা দেয়ার জন্য হাসিকে চাপ দিয়ে আসছিল মনিরুল। হাসি জমি বিক্রি করতে চাইতো না। ফলে হাসিকে প্রায়ই মারধর করতো তার স্বামী। গত ২৯শে জুন ঈদের দিনগত রাতে এ বিষয় নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। রাতে গোয়াল ঘরে মশার কয়েল দিতে যায় হাসি। এ সুযোগে গোয়াল ঘরে গিয়ে হাসিকে গলা টিপে ও গরুর পানি খাওয়ার হাউসে চুবিয়ে তাকে হত্যা করে মনিরুল। এ ঘটনায় হাসির ভাই ইয়াকুব মোল্লা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন।

  হাসির বড় মেয়ে রিতু খাতুন বলে, ঘটনার দিন রাত ১০টার দিকে রাতের খাবার খেয়ে আমি ও আমার ছোট বোন মুনিয়া ঘরের এক রুমে ঘুমাই। আর মা ও ছোট ভাই সাইম অন্য রুমে ঘুমায়। বাবা ঘুমায় ঘরের বারান্দার এক রুমে। রাত ১টার দিকে আমার ঘুম ভাঙলে পাশের রুমে গিয়ে দেখি ছোট ভাই একা বিছানায় শুয়ে আছে, কিন্তু মা নেই। তখন আমি বাবাকে ডাক দিয়ে জিজ্ঞাসা করলে বাবা বলে মা তার রুমে আছে। এ কথা শুনে আমি আমার রুমে এসে ঘুমিয়ে পড়ি। ভোর ৫টায় ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে উঠে আমি আবারও মায়ের কথা জিজ্ঞাসা করি। তখন বাবা বলে যে সে আমার মাকে গোয়াল ঘরের মধ্যে হত্যা করে ফেলে রেখেছে। আমি দৌড়ে ঘোয়াল ঘরে গিয়ে মায়ের মরদেহ দেখতে পাই।

  রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ‘হাসির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত মনিরুলকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্ত্রী’কে হত্যার দায় স্বীকার করেছে। 

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ