ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ী রেড ক্রিসেন্টের উদ্যোগে ১১শ পরিবারের মাঝে কুরবানির মাংস বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৭-০৩ ০৪:১২:০৯

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তুরস্ক রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে গত ১লা জুলাই জেলার ৫টি উপজেলার ১১শ’ অসচ্ছল মুসলিম পরিবারের মাঝে কুরবানির মাংস বিতরণ করা হয়েছে। 

  জানা যায়, গত শনিবার সকাল ৮টা থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত জেলার রাজবাড়ী সদর, গোয়ালন্দ, পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার ১১শ’ অসচ্ছল মুসলিম পরিবারের মাঝে প্রত্যেক পরিবারের ৩ কেজি করে কুরবানীর মাংস বিতরণ করা হয়। 

  রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ এবং রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন, তুরস্ক রেড ক্রিসেন্ট সোসাইটির সংশ্লিষ্ট প্রতিনিধিরা মাংস বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

  রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের নেতৃবৃন্দ জানান, তুরস্ক রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজবাড়ী জেলার ১১শ’ অসচ্ছল মুসলিম পরিবারের মাঝে ৩ কেজি করে মাংস বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। তুরস্ক রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিট এ মহতি কর্মসূচির আয়োজন করে। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ