ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২৩-০৭-০৯ ১৬:১৩:৫৭

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৯ই জুলাই সকালে কলেক্টরেটের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
  জেলা প্রশাসক ও কমিটির আবু কায়সার খানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাঃ মোরশেদা খাতুনের সঞ্চালনায় সভায় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবায়েত মোঃ ফেরদৌস, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী তানভীর হোসেন খান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান, জেলা কৃষি বিপণন কর্মকর্তা আকমল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব এবং এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু প্রমুখ বক্তব্য রাখেন। 
  এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণসহ কমিটির অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।
  আলোচনা সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, বর্তমানে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি অন্য যে কোন সময়ের চেয়ে ভালো রয়েছে। আমরা কিছুদিন আগে রাজবাড়ী জেলায় অত্যন্ত সুন্দরভাবে পবিত্র ঈদুল আযহা পালন করেছি। আর এটি সম্ভব হয়েছে সকলের আন্তরিক সহযোগিতার জন্য। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী বর্তমানে ঢাকা শহরে ডেঙ্গুর রোগের প্রকোপ উদ্বেগজনক হারে বৃদ্ধি পেয়েছে । যা বর্তমানে জেলা শহরেগুলোতেও ধীরে ধীরে ছড়িয়ে পড়ছে। তারই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলাতেও বেশ কয়েকজন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে। যেহেতু স্বাস্থ্য বিভাগের তথ্য মতে জুলাই ও আগস্ট মাসে ডেঙ্গুর প্রভাব বৃদ্ধি পায় সেই জন্য এই দুই মাস আমাদের একটু সচেতন থাকতে হবে। এখন বৃষ্টি ও ঝড়ের সময় আবহাওয়া যে কোন সময় খারাপ হতে পারে। সেই জন্য আমাদের দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলাচলকারী সকল ফেরী ও লঞ্চকে বিশেষ সাবধানতা অবলম্বন করে চলাচল করতে হবে। যাত্রীর চাপের জন্য রেলের সার্টেল ও মেইল ট্রেনের বগি বাড়ানোর বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি উল্লেখ করেন। এছাড়াও সভায় জেলা আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন বিষয়, মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ, সড়ক দূর্ঘটনা প্রতিরোধসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। 

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ