ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৭-১৪ ০৪:১২:১২

দেশের বহুল প্রচারিত দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা ও যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যু বার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ১৩ই জুলাই বাদ জোহর যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদের উদ্যোগে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর দেওয়ান পাড়া হাফিজিয়া কওমী মাদ্রাসা লিল্লাহ বোডিং ও এতিমখানায় এ আয়োজন করা হয়।

  অনুষ্ঠানে মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ডিএম ফাহিমুর রহমান, সময় টিভির রাজবাড়ী জেলা প্রতিনিধি আশিকুর রহমান, হাফেজ মোঃ মামুনসহ মাদ্রাসার অর্ধশত শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

  দোয়া মাহফিলে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন বড় ভবানীপুর দেওয়ান পাড়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ক্বারী আব্দুস সালাম। পরে মাদ্রাসার এতিমদের মাঝে তবারক বিতরণ করা হয়।

  মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ডিএম ফাহিমুর রহমান বলেন, যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম দেশে ২৩টি প্রতিষ্ঠান তৈরী করে হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেন। তার এ অবদান চিরদিন মানুষের কাছে স্মরণীয় বরণীয় হয়ে থাকবে।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ