ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে দীর্ঘ ১১বছর পর জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন কাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৭-২০ ১৩:৫৪:১০

রাজবাড়ীতে দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হতে হচ্ছে জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন। আগামীকাল ২১শে জুলাই বিকাল ৩ টায় রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালায় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।
  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।
  এ সম্মেলন উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন বাচ্চু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।
  সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী উপস্থিত থাকবেন।
  এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবদুল আলীম বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা, দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম আজিজ, উপ-মানবাধিকার সম্পাদক আমিনুর রহমান সোহেল, স্বেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদের সদস্য আশরাফুল আলম ও নাদিরা আক্তার উপস্থিত থাকবেন। 
  এ সম্মেলনকে কেন্দ্র করে পদ পদবী প্রত্যাশী নেতাকর্মীদের ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর। প্রধান প্রধান সড়কে তৈরি করা হয়েছে তোরণ। এছাড়াও নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন উপজেলায় ও ইউনিয়ন পর্যায়ে সম্মেলন প্রস্তুতি সভা করা হচ্ছে।
  জানা যায়, রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সবশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১২ সালে। এতে রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে মোঃ হাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে খোন্দকার আনিসুর রহমানকে নির্বাচিত করা হয়। এরপর ওই কমিটির মেয়াদ শেষ হলেও দীর্ঘ ১১বছরেও রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের কোনো সম্মেলন অনুষ্ঠিত হয়নি।
  রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খোন্দকার আনিসুর রহমান আনিস বলেন, সম্মেলনকে কেন্দ্র করে শহরের প্রধান সড়কে পদ প্রত্যাশী নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন লাগিয়েছে। তৃণমূলের নেতাকর্মীদরে মধ্যে আনন্দ কাজ করছে। অনেক তরুণ নেতারা এবার সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রার্থী হয়েছে।
  জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান হাফিজ বলেন, আগামী ২১ শে জুলাই তারিখের সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। দীর্ঘ ১১ বছর পর সম্মেলন হওয়াতে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা কাজ করছে।

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ