ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে ছাত্রলীগের সাবেক সভাপতি রাজীবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন পালন
  • শিহাবুর রহমান/রফিকুল ইসলাম
  • ২০২৩-০৭-২০ ১৪:৪৩:৫১

রাজবাড়ীতে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকারিয়া মাসুদ রাজীবের বিরুদ্ধে কুচক্রী মহলের পরিকল্পিত অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন হয়েছে।

  গতকাল ২০শে জুলাই সন্ধ্যায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে জেলা ছাত্রলীগের বর্তমান ও প্রাক্তন নেতৃবৃন্দের আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়।

  এতে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকারিয়া মাসুদ, পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কমিশনার মিজানুর রহমান মিজান, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মানিক সরদার, সাবেক ছাত্রলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ ও জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহীন শেখ প্রমুখ বক্তব্য রাখেন।

  জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। শেখ হাসিনার সৈনিক। আমি তাদের আদর্শ থেকে এক চুলও বিচ্যুত হয়নি। আমি সংগঠনের সকল প্রোগ্রাম সফলভাবে করেছি। বর্তমানে বিএনপি জামায়াতের সাথে আঁতাত করে আওয়ামী লীগের মধ্যে ঘাপটি মেরে থাকা কিছু অসাধু কুচক্রী মহল আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে প্রচার করছে যা খুবই দুঃখ জনক। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

  তিনি বলেন, পাংশা নিউজ নামে একটি নিউজ পোর্টালে আমার বিরুদ্ধে লেখা হয়েছে। যেখানে আমার ছবির সাথে কোন মিল নাই। একটি ফেক আইডি থেকে আমার ছবি নিয়ে আমাকে ইয়াবা সেবনকারী বানিয়েছে। যেটা আমার জন্য খুবই কষ্ট দায়ক। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি। আমার জীবনে কখনো কোন দিন কোন প্রকার মাদক সেবন করি নাই এবং আমি মাদকের সাথে সম্পৃক্ত নাই।

  এছাড়াও ভোরের পাতা নামে আরেক নিউজে এ মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এ অপপ্রচার করা হয়েছে। আমার বিরুদ্ধে যদি কোন অপকর্মের প্রমাণ থাকে তাহলে আমি চিরতরে রাজনীতি ছেড়ে দিবো। আর যদি প্রমাণ না থাকে তাহলে যে সকল নিউজে অপপ্রচার করা হয়েছে তাদের বিরুদ্ধে আদালতে মানহানীর মামলা করবো। 

  তিনি আরো বলেন, আমি দেখেছি যখনই আমি কোন সম্মেলনে প্রার্থী হই তখনই আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য বিএনপি জামায়াতের সাথে আঁতাত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে দুর্বল করার জন্য এ অপপ্রয়াস গুলো চালানো হয়। যা খুবই কষ্টকর। আমি এর নিন্দা ও প্রতিবাদ জানাই।

  জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিন শেখ বলেন, ছাত্রলীগের সাবেক সফল সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব। তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করা হচ্ছে। এর বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য জেলা আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে অনুরোধ করেন তিনি। এছাড়া ছাত্রলীগের পক্ষ থেকে এর বিরুদ্ধে কর্মসূচী পালন করা হবে বলে জানান।

  তিনি আরো বলেন, জাকারিয়া মাসুদ রাজীবের জনপ্রিয়তা অনেক। তার এই জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কুচক্রী মহল এই অপপ্রচার চালাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাই ও তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানাচ্ছি।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ