ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
কালুখালীর গান্ধিমারায় সড়কে রাখা জব্দকৃত ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত
  • আশিকুর রহমান
  • ২০২৩-০৭-২৩ ১৭:৩৩:৩৬

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের গান্ধিমারায় পাংশা হাইওয়ে থানার সামনে হাইওয়ে পুলিশের জব্দ করে রাখা ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের ধাক্কায় কাজী মুর্তজা হামিম নিপুন(৫০) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছে।
  গতকাল ২৩শে জুলাই রাত ১০টার দিকে কালুখালী উপজেলার গান্ধিমারা এলাকায় পাংশা হাইওয়ে থানার সামনে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
  কাজী মুর্তজা হামিম নিপুন কালুখালী উপজেলার রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তার বাড়ি রতনদিয়া গ্রামে।
  নিহত শিক্ষকের সহকর্মী রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নাজমুল হাসান বলেন, ‘কাজী মুর্তজা হামিম নিপুনের ছেলে ইমন রাজবাড়ী সরকারী কলেজে এইচএসসি প্রথম বর্ষে পড়ে। রাজবাড়ী শহরে সে তার ফুপুর বাড়িতে থাকে। রাতে কাজী মুর্তজা হামিম নিপুন ওই বাড়ি থেকে ইমনকে নিয়ে মোটর সাইকেলে করে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক দিয়ে কালুখালীর রতনদিয়ায় নিজ বাড়িতে ফেরার পথে পাংশা হাইওয়ে থানার সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি বাসের হেড লাইটের আলো তার চোখে লাগে। এ সময় তিনি নিয়ন্ত্রণ হারালে মোটর সাইকেলটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা দুর্ঘটনা কবলিত একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে তিনি মাথায় আঘাত পান। হাইওয়ে পুলিশের সদস্যরা তাকে ও তার ছেলেকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠায়। তার অবস্থা গুরুতর হওয়ায় সদর হাসপাতাল থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেয়ার পর সেখানকার জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তার ছেলে ইমন সুস্থ রয়েছে।
  পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এ এস এম আসাদুজ্জামান বলেন, হাইওয়ে থানার ভেতরে জায়গা না হওয়াতে বিভিন্ন সময়ে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো থানার সামনে সড়ক থেকে কিছুটা দূরে রাখা হয়। সেই গাড়িতে কেউ এসে ধাক্কা দিলে আমাদের কিছু করার থাকে না। দুর্ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গেই আমাদের পুলিশ সদস্যরা দুজনকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠায়। তবে সে সময় কারো অবস্থাই এতটা গুরুতর ছিল না।
  তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি থানায় রয়েছে। মরদেহটি যেহেতু ফরিদপুরে রয়েছে। সেজন্য মরদেহ ময়না তদন্তের বিষয়ে সেখানকার পুলিশ ব্যবস্থা নেবে। 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ