ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে মতবিনিময় সভা
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৭-২৫ ০৪:০৯:১৯

“নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ২৪শে জুলাই সকালে রাজবাড়ী কালেক্টরেটের সম্মেলন কক্ষে জাতীয় মৎস্য সপ্তাহ বাস্তবায়ন সম্পর্কিত কমিটির আয়োজনে মৎস্য সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদপ্তর কর্তৃক গৃহীত কার্যক্রম বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

  জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা কর্মকর্তা মোঃ মশিউর রহমান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ ফজলুল হক সরদার, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আবুল কালাম আজাদ, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মোহাম্মদ জহুরুল হক, রাজবাড়ী বাজারের মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ ফয়েজ উদ্দিন  ফকির, রাজবাড়ী বাজারের বরফ ফ্যাক্টারী মালিক মোঃ সরদার হোসেন, মৎস্য খাদ্য ব্যবসায়ী মোঃ আরিফুল ইসলাম ও মৎস্য চাষী সাজ্জাদুর রহমান তারেক প্রমুখ বক্তব্য রাখেন ।

  বক্তাগণ বলেন, মাছ আমাদের জাতীয় সম্পদ। এই সম্পদ রক্ষা করা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য। বর্তমান সরকার মৎস্য সেক্টর রক্ষায় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। মৎস্য সম্পদ রক্ষায় মৎস্য সুরক্ষা আইন আমাদেরকে মেনে চলতে হবে।

  উল্লেখ্য, রাজবাড়ীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ২৪শে জুলাই থেকে আগামী ৩০শে জুলাই পর্যন্ত নানা কর্মসূচীর আয়োজন করেছে জেলা মৎস্য বিভাগ।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ