ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদরের নতুন ইউএনও সারমীন ইয়াছমীনের দায়িত্ব গ্রহণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৭-২৫ ০৪:১২:৩৪

রাজবাড়ী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার সারমীন ইয়াছমীন গতকাল ২৪শে জুলাই সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের বিকালে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানার কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেছেন।
  জানা গেছে, ৩৪তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা নবাগত রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার সারমীন ইয়াছমীন এর আগে মাদারীপুর জেলার ডাসার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ২০২২ সালের ১৪ই জুলাই থেকে দায়িত্ব পালন করেন। গত ১২ই জুলাই ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসন শাখার এক প্রজ্ঞাপনে তাকে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বদলি করা হয়।
  অপরদিকে গত ১১ই জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখা থেকে জারীকৃত এক প্রজ্ঞাপনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানাকে মাদারীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়। বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা ২০২১ সালের ৫ই ডিসেম্বর রাজবাড়ী সদর উপজেলায় যোগদানের পর সততা ও নিষ্ঠার সাথে দীর্ঘ ১বছর ৭মাস ১৯দিন দায়িত্ব পালন শেষে নতুন কর্মস্থলে যোগদানের জন্য গতকাল ২৪শে জুলাই নবাগত উপজেলা নির্বাহী অফিসার সারমীন ইয়াছমীনের কাছে দায়িত্বভার হস্তান্তর করেন। 
  দায়িত্ব গ্রহণের পর নবাগত উপজেলা নির্বাহী অফিসার সারমীন ইয়াছমীন সদর উপজেলার উন্নয়নহ সার্বিক কার্যক্রমে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ