ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে ব্যস্ততম দিন অতিবাহিত করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২৩-০৭-২৭ ০৪:৩৭:৪৮

ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার(রাজস্ব) যুগ্ম-সচিব মোহাম্মদ শাহরিয়াজ গতকাল ২৬শে জুলাই সকালে রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ে এসে পৌঁছালে জেলা প্রশাসক আবু কায়সার খান তাকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান। 

  এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সুবর্ণা রাণী সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জয়ন্তী রূপা রায়সহ জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

  এরপর তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে রাজস্ব শাখা, ভূমি অধিগ্রহণ শাখা, রেভিনিউ মুন্সিখানা শাখা পরিদর্শনসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণের সাথে মতবিনিময় করেন।

  এরপর অতিরিক্ত বিভাগীয় কমিশনার(রাজস্ব) মোহাম্মদ শাহরিয়াজ কালুখালী উপজেলা ভূমি অফিস, মাঝবাড়ী ইউনিয়ন ভূমি অফিস ও বোয়ালিয়া ইউনিয়নের ভবানীপুর আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জয়ন্তী রূপা রায়, কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব ও সহকারী কমিশনার(ভূমি) মেহেরুন্নাহারসহ সংশ্লিষ্ট উপস্থিত ছিলেন।

  পরিদর্শনকালীন সময়ে তিনি কালুখালী উপজেলার বিভিন্ন ভূমি অফিসের কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও ভূমি অফিসের বিভিন্ন কার্যক্রম সরেজমিনে পর্যবেক্ষণ করেন। এছাড়াও তিনি বোয়ালিয়া ইউনিয়নের ভবানীপুর আশ্রয়ন প্রকল্পে বৃক্ষরোপনসহ উপকারভোগীদের সাথে মতবিনিময় ও গাছের চারা বিতরণ করেন।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ