ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে বিএনপির খৈয়ম গ্রুপের বিক্ষোভ সমাবেশ
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-০৮-০৫ ১৩:২৭:০২

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডাঃ জোবাইদা রহমানের বিরুদ্ধে দুর্নীতি মামলার রায়ের প্রতিবাদে গতকাল ৪ঠা আগস্ট বিকালে বিক্ষোভ মিছিল করেছে রাজবাড়ী জেলা বিএনপি(খৈয়ম গ্রুপ) ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
  রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসভবন থেকে গতকাল শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিল বের হলে তাতে বাঁধা দেয় পুলিশ। পরে সেখানেই সমাবেশ করে দলীয় নেতাকর্মীরা।
  বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সাবেক আহ্বায়ক নঈম আনসারী, সাবেক সদস্য সচিব মঞ্জুরুল আলম দুলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক আফসার আলী সরদার, সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কে এ সবুর শাহীন, সাবেক দপ্তর সম্পাদক এ মজিদ বিশ্বাস, জেলা জাসাসের সভাপতি আব্দুর রউফ হিটু, জেলা যুবদলের আহ্বায়ক খায়রুল আলম বকুল, কৃষকদলের আহ্বায়ক আইয়ুবুর রহমান, বালিয়াকান্দি উপজেলা বিএনপির সাবেক সভাপতি মশিউল আজম চুন্নু, যুবদলের সাবেক সভাপতি আতাউর রহমান আতা ও সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন সম্রাট প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তারা বলেন, অবিলম্বে তারেক রহমান ও তার স্ত্রীর রায় স্থগিত করে তারেক রহমান ও জোবাইদা রহমানকে বেকসুর খালাস দেওয়ার দাবী জানায় নেতারা। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ