ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে এসপি’র মতবিনিময়
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৮-১২ ১৭:৩১:৫০

রাজবাড়ীতে জেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ এবং বীর মুক্তিযোদ্ধাদের সাথে গতকাল পৃথকভাবে মতবিনিময় করেন নবাগত পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ।

  পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে গতকাল ১২ই আগস্ট বেলা ১১টায় ও বেলা ১২টায় আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নবাগত পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ।

  মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মোঃ রেজাউল করিম, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ও জেলার বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। 

  মতবিনিময় সভায় পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ বীর মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেন,  বাঙালি জাতির সবচেয়ে গৌরবউজ্জ্বল অধ্যায় হলো মহান মুক্তিযুদ্ধ। জাতির পিতার সেই আলোড়ন সৃষ্টিকারী ডাক “এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম”। এই ডাকে সাড়া দিয়ে আপনারা মহান স্বাধীনতা যুদ্ধে নিজেদের জীবন বাজি রেখে যুদ্ধ করেছিল বলে বাংলাদেশের মত একটি স্বাধীন দেশের ভিত্তি স্থাপিত হয়েছিল। সুতরাং দেশে তথা রাজবাড়ী জেলার যেকোন ভালো কাজে জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্পৃক্ত জেলা পুলিশ সব সময় কামনা করে বলে তিনি উল্লেখ করেন।

  এছাড়াও তিনি জেলা পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময়কালে বলেন, ঐতিহ্যগতভাবে বাংলাদেশের মানুষের সাম্প্রদায়িক সম্প্রীতির ইতিহাস রয়েছে। রাজবাড়ী জেলাও তার ব্যতিক্রম নয়। এরই ধারাবাহিকতা রক্ষায় সকলকে দেশের প্রয়োজনে একসাথে কাজ করতে হবে। আমি আশা করি সামনের সময় গুলোতে রাজবাড়ী জেলায়  সম্প্রীতির বন্ধন আরো গভীর হওয়ার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে কেউ অহেতুক গুজব ছড়াতে না পারে এ ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি। তিনি আগামী দিনগুলোতে হিন্দু-খ্রিস্টান পরিষদের সহযোগিতা কামনা করেন।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ