ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৮-১৭ ১৬:০৫:০০

 বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজবাড়ী জেলা শাখার পূর্বে কমিটি বিলুপ্ত করে ২১সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে নির্মল কৃষ্ণ চক্রবর্তীকে আহ্বায়ক ও সমীর কুমার দাসকে সদস্য সচিব করা হয়েছে।

  গত ১৬ই আগস্ট বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাস গুপ্তের সাক্ষরিত পত্রে এ তথ্য জানানো হয়।

  পত্রে উল্লেখ করা হয়, ডাঃ পারিজাত কুমার পাল ও উমা সেনের নেতৃত্বাধীন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার কমিটির দীর্ঘদিনের নিষ্ক্রিয়তার কারণে সংগঠনের গঠনতন্ত্রের ১৩ ধারা অনুবলে পুর্বের কমিটি বিলুপ্ত করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হলো।

  পত্রে আরও উল্লেখ করা হয়, উক্ত আহবায়ক কমিটি অধস্তন কমিটিগুলোর সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ জেলা সম্মেলন আয়োজনের মাধ্যমে গঠনতন্ত্রের ১১(চ) ধারা অনুযায়ী ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে।

  কমিটির অন্যান্য সদস্যরা হলো- প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, ডাঃ পারিজাত কুমার পাল, শশধর ঘোষ, তনয় চক্রবর্তী শম্ভু, অধ্যক্ষ সুশীল দত্ত তাপস, ভজ গোবিন্দ দে, সুজিত কুমার নন্দী, শাশ^তী চক্রবর্তী, জেমস হালদার, গোবিন্দ কুন্ডু, বিপ্লব ঘোষ, অপূর্ব সাহা দ্বিজেন, রনজয় বসু, নিখিল দত্ত, এডঃ গৌতম বসু, গৌরাঙ্গ কর্মকার, নিতিশ কুমার মন্ডল, দেবজ্যোতি নাগ ও বাদল দে।

  অভিনন্দন পত্র ঃ বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজবাড়ী জেলা শাখার আহবায়ক নির্মল কৃষ্ণ চক্রবর্তী ও সদস্য সচিব সমীর কুমার দাস কর্তৃক গতকাল ১৭ই আগস্ট স্বাক্ষরিত পত্রে তারা বলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জানাই আমাদেরকে দায়িত্ব দেওয়ার জন্য। কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী আগামী ৯০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

 
রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ