ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৯-১৫ ১৪:৫৭:১৫
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের শিক্ষা কার্যক্রমের আওতায় বালিয়াকান্দি উপজেলা পর্যায়ে গতকাল ১৫ই সেপ্টেম্বর বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের শিক্ষা কার্যক্রমের আওতায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পর্যায়ের বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
  বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৫ই সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এই অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 
  উপজেলার ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করে। তাদের মধ্যে জামালপুর ইউনিয়নের নলিয়া শ্যামামোহন ইনস্টিটিউশন ১ম, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ২য় ও নারুয়ার লিয়াকত আলী স্মৃতি স্কুল এন্ড কলেজ ৩য় স্থান অধিকার করে। 
  প্রতিযোগিতা শেষে একই স্থানে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন। 
  এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার এবং একাডেমিক সুপারভাইজার মিয়াদ হোসেনসহ অংশ গ্রহণকারী মাধ্যমিক স্কুলগুলোর শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ