ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশা উপজেলার মাছপাড়া ইউপি আওয়ামী লীগের উদ্যোগে বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-০৯ ১৫:০৪:৩৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৯ই সেপ্টেম্বর দুপুরে মাছপাড়া কলেজ মাঠে বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী সমর্থক সমাবেশে যোগদানের ফলে কর্মী সমাবেশ জনসমাবেশে পরিণত হয়।

মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুজা উদ্দিন মৃধার সভাপতিত্বে এবং মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধরণ সম্পাদক আকবর আলী প্রামানিকের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বিএনপির দুঃশাসনের কথা উল্লেখ করে বলেন, মাছপাড়াসহ পাংশা উপজেলার বিভিন্ন এলাকার ৯জন আওয়ামী লীগ কর্মীকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। অনেক মা-বোনের ইজ্জত হরণ করা হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর তার কোন প্রতিশোধ নেওয়া হয় নাই। আওয়ামী লীগ ক্ষমতায় থেকেও বিএনপির অত্যাচর-নির্যাতনের প্রতিশোধ নেই নাই। আওয়ামী লীগের শাসনামলে তোমরা(বিএনপি) অনেক শান্তিতে আছো। এলাকায় কোনো ধরণের বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করো না। ঘুমন্ত বাঘকে খোঁচা দিয়ে জাগানোর চেষ্টা করো না। বাঘের এক থাবায় জীবন চলে যেতে পারে।

 তিনি আরো বলেন, আমরা শান্তি চাই। মানুষের মাঝে শান্তি প্রতিষ্ঠার জন্য কাজ করছি। আমরা শান্তির রাজত্ব প্রতিষ্ঠা করতে চাই। সবাই মিলেমিশে একসাথে শান্তিতে বসবাস করতে চাই।

 এমপি মোঃ জিল্লুল হাকিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকা জয়যুক্ত করে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন। 

 কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান টিটো চৌধুরী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা পৌরসভার মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস প্রমূখ বক্তব্য রাখেন।

 অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার সেলিম হোসেন রনো, মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আলী চাঁদ, পাংশা উপজেলা মহিলা লীগের সভানেত্রী, রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য ও মাছপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন প্রমূখ বক্তব্য রাখেন।

 সমাবেশে পাংশা উপজেলা আওয়ামী লীগ, মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাছপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী সমর্থক সমাবেশে যোগদান করেন। এদের মধ্যে মহিলাদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ