ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে লোকোমোটিভ মাস্টার ও সহকারী মাস্টারের বিদায় সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৯-১৪ ১৫:১২:৫২

বাংলাদেশ রেলওয়ে রার্নিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতি রাজবাড়ী শাখার আয়োজনে লোকোমোটিভ মাস্টার বিপ্লব কুমার সরকার ও সহকারী লোকোমোটিভ মাস্টার মোঃ কুদ্দুস আলী প্রামানিককে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 গতকাল ১৪ই সেপ্টেম্বর সকালে জেলা শিল্পকলা একাডেমীর অডিটরিয়ামে সমিতির পক্ষ থেকে এই বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। 

 সমিতির সভাপতি মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সম্পাদক মোঃ শফিকুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ রেলওয়ের পাকশী অঞ্চলের সহকারী যান্ত্রিক প্রকৌশলী(অপারেশন-১) মোহাঃ গোলাম মোস্তফা, বিশেষ অতিথি হিসেবে রেলওয়ের রাজবাড়ীর লোকো ইনচার্জ মোঃ হুমায়ন কবির, সমিতির কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম মওলা, রাজবাড়ী শাখার সাবেক সভাপতি মোঃ আব্দুল মান্নাফ মোহন, রেলওয়ে শ্রমিক লীগ রাজবাড়ী শাখার সম্পাদক মোঃ সরওয়ার আলমসহ বিদায় সংবর্ধীত অতিথি লোকোমোটিভ মাস্টার বিপ্লব কুমার সরকার ও সহকারী লোকোমোটিভ মাস্টার মোঃ কুদ্দুস আলী প্রামানিক বক্তব্য রাখেন। এ সময় রাজবাড়ী রেলওয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 বাংলাদেশ রেলওয়ের পাকশী অঞ্চলের সহকারী যান্ত্রিক প্রকৌশলী(অপারেশন-১) মোহাঃ গোলাম মোস্তফাসহ বক্তাগণ তাদের বক্তব্যে কর্মকালীন সময়ে বিদায় সংবর্ধিত অতিথিগনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন ও তাদের অবসরকালীন সময়ের ভবিষ্যত জীবনের সুস্থতা কামনা করেন।

 এছাড়াও বক্তাগণ বর্তমান সরকারের আমলে রেলওয়ের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন। বক্তব্য শেষে সমিতির পক্ষ থেকে বিদায়ী অতিথিদের ক্রেস্টসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। 

 
ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ