ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশা উপজেলার সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-১৪ ১৫:১৪:০২

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের বিশাল কর্মী সমাবেশ গতকাল ১৪ই সেপ্টেম্বর বিকালে সরিষা প্রেমটিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

 সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাসের সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

 তিনি বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে বিদেশীদের কাছে ধরনা দিচ্ছে। কিন্তু বিদেশীদের কাছে ধরনা দিয়ে কোন লাভ হবে না। বিদেশীরা কারো ক্ষমতায় বসিয়ে দিতে পারবে না। নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়া যাবে না। তাই বিএনপিকে নির্বাচনে আসতেই হবে। কিন্তু জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। বিএনপির শাসনামলের সন্ত্রাস, চাঁদাবাজি, খুন রাহাজানি, গাছ কাটা, পুকুরের মাছ লুট, হাতুড়ি পেটা মানুষ ভুলে যায়নি।

 এমপি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম দলীয় নেতাকর্মীদের সুষ্ঠু নির্বাচনের জন্য প্রস্তুত হওয়ার দিক নির্দেশনা প্রদান করে বলেন, আপনাদের প্রতিটি পদক্ষেপে আমি সাথে আছি। আপনাদের দোয়া ও ভালোবাসা আমার প্রতি আছে। এলাকার রাস্তাঘাট ব্রিজ-কালভার্ট সর্ব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন হচ্ছে। ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়ন হচ্ছে। প্রতিটি ঘরে বিদ্যুতের আলো জ্বলছে। এলাকার মানুষ এখন অনেক ভালো আছে, শান্তিতে আছে। যেসব রাস্তাঘাটের উন্নয়ন করা দরকার সেগুলোর তালিকা করে রাজবাড়ী-ফরিদপুর প্রকল্পের মাধ্যমে উন্নয়ন করার তিনি আশ্বাস ব্যক্ত করেন। 

 সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম আরো বলেন, কিছু গাছো নেতা-খাম্বা নেতা আছে। জাতীয় নির্বাচন আসলেই তারা গাছে গাছে, খাম্বার সাথে ছবি টাঙায়। খাম্বায় থাকা নেতারা আর মাটিতে নামতে পারবে না। কারণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহ ভালোবাসা আমার প্রতি আছে। শেখ হাসিনা ও আমার মধ্যে কেউ দূরত্ব সৃষ্টি করতে পারবে না। শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে কাজ করছেন। বিশ্বের কাছে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে পরিচিতি তুলে ধরতে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের জনগণ শেখ হাসিনার সাথে আছে। জনগণ শেখ হাসিনাকে চায়। হতদরিদ্র মানুষের আর্থ সামাজিক উন্নয়নে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধী ভাতা প্রভৃতি কর্মসূচির মাধ্যমে তাদের আত্মমর্যাদার সাথে বেঁচে থাকার অধিকার প্রতিষ্ঠা করেছে শেখ হাসিনা।

 তিনি গৃহহীন ভূমিহীন মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। দেশের উন্নয়নে তার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। এমপি জিল্লুল হাকিম বলেন, আগামী নির্বাচনে নৌকার বিজয় মিছিলে আপনাদের সাথে আবার দেখা হবে ইনশাল্লাহ।

 কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 স্থানীয় নেতাদের মধ্যে ইকবাল হোসেন, মতিয়ার বিশ্বাস, আব্দুল হাই, সোহরাব হোসেন মেম্বার, শাহিন মেম্বার, জিয়াউর রহমান, মনোয়ার হোসেন, শাজাহান মন্ডল ও মকবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে কশবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খান, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম ফটিক, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ নাজমুল হাকিম রুমি, পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ শাহিদুল ইসলাম মারুফ, কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দার, পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আলী মন্ডল, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার তাজবীর হাসান সিসিল, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মনছুর সরদারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 বিকাল ৩টা থেকে সরিষা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে দলীয় নেতৃবৃন্দ ব্যানার ও বাদ্যযন্ত্র সহকালে মিছিল নিয়ে কর্মী সমাবেশে যোগদান করে। বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী সমর্থক কর্মী সমাবেশে যোগদান করায় কর্মী সমাবেশ জনসভায় পরিণত হয়। বিকাল ৪টায় কর্মী সমাবেশ শুরু হয়ে বিকাল ৬টার দিকে শেষ হয়।

 
ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ